মঙ্গলবার, ১৭ Jul ২০১৮, ০৬:১৯ পূর্বাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :


নাটোরে ১৭টি ইউনিয়নে ভোট গ্রহন আজ , নির্বাচন সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানো শুরু

নাটোরে ১৭টি ইউনিয়নে ভোট গ্রহন আজ , নির্বাচন সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানো শুরু



নাটোর প্রতিনিধি # নাটোরের সিংড়া এবং বড়াইগ্রাম উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহনের জন্য নির্বাচনী সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানোর কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার সকাল ১২ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এবং নিরাপত্তা কর্মীরা ভোট গ্রহনের সীল, প্যাড, ব্যালট পেপার ও বাক্স সহ বিভিন্ন সামগ্রী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে বুঝে নিয়ে স্ব স্ব কেন্দ্রের উদ্দেশ্যে রওনা হয়ে যান।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাচন সমন্বয়কারী হেমন্ত হেনরি কুবি জানান, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। নির্বাচনের দিন বিজিবি, র‌্যাব এবং পুলিশ নির্বাচনী এলাকায় নিরাপত্তা দিতে কাজ করবে। ইতোমধ্যে বিজিবি নির্বাচন এলাকায় টহল দিতে শুরু করেছে। নির্বাচনে সিংড়ার ১২টি ইউনিয়নের জন্য ১৫টি মোবাইল টিম, ৪প্লাটুন বিজিবি, র‌্যাবের ৩টি টহল  টিম নিরাপত্তায় কাজ করবে। এছাড়া প্রতিটি কেন্দ্রে ৭জন অস্ত্রধারী সহ মোট ২০জন নিরাপত্তা কর্মী নিয়োজিত থাকবে।

ইউএনও আরো জানান, ১২টি ইউনিয়নের ১১৭টি ভোট কেন্দ্রের মধ্যে ৭৬টি কেন্দ্র ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। তবে ঝুকিপূর্ণ কেন্দ্রে গুলোর জন্য বাড়তি কোন নিরাপত্তা বলায় থাকছে না। নির্বাচনে মোট ৫১জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিকে বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাচন সমন্বয়কারী রুহুল আমীন জানান, বড়াইগ্রামের ৫টি ইউনিয়নে মোট ৫৮টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ৫টি ইউনিয়নে একজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ৫টি ভ্রাম্যমান আদালত, পুলিশের ৫টি মোবাইল টিম, ২প্লাটুন বিজিবি এবং ৩টি র‌্যাবের টহল টিম স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। ইউএন্ও আরো জানান, তবে ঝুকিপূর্ণ কেন্দ্রে তৈরী করা হয়নি। সবগুলোকে ঝুকিপূর্ন হিসেবে চিহ্নিন্ত করা হয়েছে। তারপরও আশা করছি সকলের সমন্বয়ে সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হবে।
 

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com