গফরগাঁওয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ - Nobobarta.com

গফরগাঁওয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

নিজস্ব প্রতিবেদক # আকাশে সুউচ্চ হাত। সবার হাতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী। অসাধারণ এই উপহার পেয়ে উচ্ছ্বাসে মেতে উঠে প্রায় তিন শতাধিক তরুণ। এসময় তাদের কন্ঠে উচ্চারিত হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ ধারণের দৃঢ় প্রত্যয়। ফুলেল শুভেচ্ছায় সিক্ত তরুণেরা নেচে গেয়ে তৈরি করে এক অন্য রকমের উৎসবের আবহ। আর ব্যতিক্রমী এই উৎসব হয়ে গেল ময়মনসিংহের গফরগাঁও উপজেলায়।

সোমবার সন্ধ্যায় এক অনুষ্টানে গফরগাঁওয়ের (ময়মনসিংহ-১০) সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরা তরুণদের হাতে পুরষ্কার হিসেবে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও ফুল তুলে দেন। প্রতিযোগী, বিচারক ও উৎসাহ দাতাসহ মোট ৩২০ জনকে এ পুরষ্কার প্রদান করা হয়। এছাড়া প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে উঠে আসে এন্ড্রয়েড ফোনও।বক্তব্য রাখতে গিয়ে তরুণ এমপি ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, বর্তমান সরকারের ডিজিটাল প্রযুক্তির প্রসারে সবার জীবন মান বদলে গেছে। এখন অনলাইনেই সব করা যায়। চাকুরীর আবেদন থেকে শুরু করে ছাত্র ছাত্রীদের ভর্তির ফরমও পূরণ করা যাচ্ছে। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম বা ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে তরুণেরা গফরগাঁওকে সারা বাংলাদেশে পৌঁছে দিয়েছে। তারা শুধু সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেছে তাই নয়, তাদের চিন্তা চেতনা ও মননের উচ্চশীলতাও প্রকাশ করছে। সমাজের সর্বস্তরে এই তরুণদের আপনারা উৎসাহ দিয়ে যাবেন। তিনি আরও বলেন, তরুণদের সামান্য এই স্বীকৃতি দিতে পারি আমি গর্বিত। শিক্ষা ও কর্মসহ সকল ক্ষেত্রেই তোমাদের এগিয়ে যেতে হবে। কারণ তোমাদের হাতেই গফরগাঁওয়ের ভবিষ্যৎ।

অনুষ্ঠানে গফরগাঁও আওয়ামীলীগের সকল স্তরের নেতারা উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে জড়িত থাকা সকল শ্রেণী পেশার মানুষে দিনটি পরিণত হয়েছিল এক মিলনমেলায়। সন্ধ্যায় ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com