,

ভালুকায় আ’লীগ থেকে সাবেক উপজেলা চেয়ারম্যানসহ ৭ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

আবুল বাশার শেখ, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ আসন্ন ৪ জুনের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে দলীয় প্রার্থীদেও বিরোধীতা ও সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার অপরাধে আওয়ামীলীগ থেকে বহিষ্কার হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ৭ বিদ্রোহী প্রার্থী।

দলীয় সূত্রে জানা যায়, বুধবার (২৫ মে) দুপুরে উপজেলা আ’লীগ কার্য্যালয়ে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা এক সংবাদ সম্মেলনের আ’লীগ থেকে বহিষ্কৃতদের নাম ঘোষনা করেন। বহিষ্কৃতরা হলেন- উপজেলা আ’লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু (দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে সহযোগীতা করায়), ২নং উথুরা ইউনিয়ন আ’লীগের সভাপতি লোকমান হেকিম, মেদুয়ারী ইউনিয়নের আতাউর রহমান, ৪নং ধীতপুর ইউনিয়নের আশরাফুল ইসলাম আশু, ৭নং মল্লিকবাড়ী ইউনিয়নের জসিম উদ্দিন, ৮নং ডাকাতিয়া ইউনিয়নের আবুল কালাম আজাদ লেবু, ৯ নং কাচিনা ইউনিয়নের জাহাঙ্গীর আলম ও ১০ নং হবিরবাড়ী ইউনিয়নের আবুল কালাম আজাদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভালুকা পৌর মেয়র মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা কৃষক লীগের সভাপতি হাজী আব্দুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক ইজাদুল হক পারুল সহ উপজেলা আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com