,

ময়মনসিংহে সফলতায় ৬ পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

মেহেদী হাসান আবদুল্লাহ্: ময়মনসিংহে বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনের জন্য ছয় পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়েছে । রবিবার ময়মনসিংহ রেঞ্জ পুলিশের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন তার কনফারেন্স রুমে ছয় পুলিশ কর্মকর্তার হাতে সার্টিফিকেট তুলে দেন।

পুরস্কার প্রাপ্ত পুলিশ কর্মকর্তারা হলেন- ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর-রশিদ (শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক), কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান (শ্রেষ্ঠ এসআই), জামালপুরের সরিষাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম (শ্রেষ্ঠ এসআই), ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী (শ্রেষ্ঠ ডিবি অফিসার), কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান (শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার) ও জামালপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম (শ্রেষ্ঠ চোরাচালান ও মাদকদ্রব্য উদ্ধারকারী অফিসার)।

এ সময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হকসহ জামালপুর, শেরপুর ও নেত্রকোণা জেলার পুলিশ সুপার (এসপি) উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com