,

ময়মনসিংহে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির আলচনাসভা ও সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত

মেহেদি জামান লিজন (ময়মনসিংহ):: “ বিশ্বজুড়ে মানবাধিকার :পরিপ্রেক্ষিত বাংলাদেশ” শীর্ষক আলোচনাসভা ও মানবাধিকার সংস্থা – হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির অভিষেক অনুষ্ঠাতি অনুষ্ঠিত হয় ময়মনসিংহে । শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ শহরের মুসলিম ইন্সটিটিউট মিলনায়তন উক্ত  আলোচনাসভা, স্বরচিত কবিতাপাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট সাঈদুল হক সাঈদ। উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন হিউম্যান  রাইটস রিভিউ সোসাইটির ময়মনসিংহ জেলা শাখার সভাপতি অধ্যাপক শামসুল ফয়েজ ।

এছাড়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু,  জেলা কোর্ট এর আইনজীবী মোয়াজ্জেম হোসেন বাবুল, দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের প্রকাশক অধ্যক্ষ ড. ইদ্রিস খান, কবি মরিয়ম বেগম, ড.সিরাজুল ইসলাম, ডা.আশুতোষ সাহা রায় প্রমুখ। পরে হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির পক্ষ থেকে চারটি ক্যাটাগরিতে সম্মাননা ২০১৬ প্রদান করা হয়, এই সম্মাননা পান সমাজসেবায় ইকরামুল হক টিটু, গনমাধামে ড. ইদ্রিস খান, সাহিত্যে এ কবি শামসুল ফয়েজ, চিকিৎসাতে ডা.আশুতোষ সাহা রায়।

এই পুরুস্কার প্রদান করেন হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এডভোকেট সাঈদুল হক সাঈদ ও হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক  হীরক সিঙ্গার । অতিথিবৃন্দ আলোচনা সভায় বিশ্বজুড়ে মানবাধিকারের গুরুত্ব ও বাংলাদেশে তার অবস্থান নিয়ে আলোচনা করেন ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com