,

ভালুকা ইউএনও কার্যালয় ও বাসভবন উড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে ১নারী সহ ৪জন আটক

ভালুকা প্রতিনিধি # ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ কার্যালয় ও নির্বাহী অফিসারের বাসভবন উড়িয়ে দেয়ার হুমকির অভিযোগে কথিত প্রেমিকাসহ ৪জনকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। প্রতিদ্বন্দ্বি প্রেমিককে ফাঁসানোর জন্যই হুমকি দেওয়া হয়েছে বলে পুলিশ জানায়। সূত্রে জানা যায়,মোবাইল ফোনের কললিস্টের সূত্রধরে বৃহস্পতিবার রাতে ভালুকা মডেল থানা পুলিশ প্রথমে উপজেলার খারুয়ালী গ্রামের কালা মন্ডলের ছেলে মফিজ উদ্দিন (৩০),সিমের মালিক তফির উদ্দিনের ছেলে সুজন খান(২৫),ভালুকা পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল কুদ্দুসের ছেলে শওকত ও প্রবাসী রতন মিয়ার এক সন্তানের জননী ফারহানা আক্তার রনি (২৬)কে আটক করে।

জিডির তদন্তকারী অফিসার এস,আই ফায়েজুর রহমান জানান, সৌদি প্রবাসী এনামুল হক রতনের স্ত্রী ফারজানা আক্তার রণির সাথে দীর্ঘদিন শওকতের পরকীয়া চলছিল। গত কয়েক মাস যাবৎ কথিত প্রেমিকা শওকতকে বাদ দিয়ে সাবেক চেয়ারম্যান মৃত নূরু উদ্দিন মন্ডলের ছোট ভাই মফিজ উদ্দিনের সাথে গভীর প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শওকত তার প্রেমিকা রণির সাথে যোগাযোগ রক্ষা করার চেষ্টা চালায়। বিষয়টি মফিজ কোন ভাবেই মানে নিতে পারেনি। প্রতিহিংসা পড়ায়ন হয়ে মফিজ তার কথিত প্রেমিকার কাছে থেকে শওকতের দেয়া রবি কোম্পানির সিমটি নিয়ে শওকতকে ফাঁসানোর জন্য ইউএনওর বাস ভবন ও অফিস উড়িয়ে দেয়ার হুমকি দেয়। রণির সাথে পরকীয়া চলাকালীন শওকত তার গাড়ির ড্রাইভার সুজন খানের রেজিস্টেশন করা সিমটি রণিকে দেয়।

মফিজ ভেবে ছিল সিমটি শওকতের নামে রেজিস্টেশন করা এ নাম্বার থেকে হুমকি দিলে প্রশাসনের লোকজন শওকতকে আটক করবে এবং সে ফেঁসে যাবে। এস,আই ফায়েজুর রহমান আরও জানান, বিকেলে আটক কৃত ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য ময়মনসিংহ পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। প্রসঙ্গ, ইউএনও কামরুল আহসান তালুকদারের সরকারী মোবাইল নাম্বারে ৯আগস্ট বিকাল ৫টা ৩৮ মিনিটের সময় ০১৮৩০-৮৪৫২৪০ নম্বর থেকে হুমকি দেয়া সোমবারের মধ্যে বোমা মেরে বাস ভবন ও অফিস উড়িয়ে দেয়া হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com