Web Analytics

,

ভালুকায় যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার; থানায় মামলা

আবুল বাশার শেখ, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ভালুকায় মাহমুদা আক্তার শিমু (২২) নামে এক শিক্ষানবীশ ডাক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শনিবার (২৮ মে) সন্ধ্যা ৭টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের ভাড়া বাসায় ঘরের পাইড়ের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার গড়াকড়ি গ্রামের মজিবুর রহমানের মেয়ে প্রেমের টানে একই উপজেলার কার্জনের সাথে পালিয়ে এসে স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে এক মাস আগে জামিরদিয়া গ্রামের সৃস্ট্রি সেন্ট্রাল স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলামের বাসা ভাড়া নেন। গত দু’দিন আগে শিমু ও কার্জনের মধ্যে কথা কাটাকাটি হয়। শনিবার বিকেলে ঘরের দরজা বন্ধ থাকায় স্থানীয়রা খবর দিলে সন্ধ্যায় ভালুকা মডেল থানার এস আই আব্দুল মান্নান তালুকদার নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এস আই আব্দুল মান্নান তালুকদার জানান, নিহতের বড় ভাই রকিবুল ইসলাম রাকিব বাদী হয়ে ভালুকা মডেল থানায় কার্জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-৩১ (তারিখ-২৯-৫-১৬)। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com