আজ বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ০৮:২১ অপরাহ্ন

আগৈলঝাড়ায় চেয়ারম্যান লিমনের অকাল মৃত্যুতে আবুল হাসানাতসহ বিভিন্ন মহলের শোক

আগৈলঝাড়ায় চেয়ারম্যান লিমনের অকাল মৃত্যুতে আবুল হাসানাতসহ বিভিন্ন মহলের শোক

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) # অগণিত মানুষকে কাঁদিয়ে তাদের অন্তিম শ্রদ্ধা আর ভালবাসা নিয়ে বাবা আর দাদার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের সাবেক জিএস ও বর্তমান গভর্নিং বডির সদস্য, গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সদস্য, মুক্তিযোদ্ধা সংগঠক মতিয়ার রহমান তালুকদারের ছেলে ৪নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমন তালুকদার (৪৩)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলেসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

বৃহস্পতিবার দুপুরে মস্তিস্কে রক্তরক্ষণজনিত সমস্যা নিয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত শনিবার দুপুর ২:১০ মি: কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহি…….রাজেউন)। গতকাল রোববার বেলা ১১টায় গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজার নামাজে অংশগ্রহণ করে লিমনের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এমপি, জেলা আওয়ামীলীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, মহানগর আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহম্মেদ রাসেল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ, গৌরনদী উপজেলা আওয়ামীলীগ সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, উজিরপুর পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন। আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ লিটন ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ, গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, জাতীয় পার্টি-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সামাজিক নেতৃবৃন্দরা গভীর শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামণা করেন। এর আগে শনিবার বিকেল ৪টায় মোহম্মদপুর বাবর রোডে আল মারকাজুল প্রাঙ্গনে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখানে অনুষ্ঠিত জানায় উপজেলা যুবলীগ সাবেক আহ্বায়ক নাজমুল হক কিরণ সেরনিয়াবাতসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে গৈলা গ্রামের পারিবারিক কবরস্থানে লিমন তার বাবা আর দাদার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন। লিমনের অকাল মৃত্যুতে আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে তিন দিনের শোক কর্মসূচী পালন করছেন নেতাকর্মীরা।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com