,

আগৈলঝাড়ায় জেএসসি পরীক্ষায় সময়মত লুস শিট না পাওয়ার অভিযোগ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) # বরিশালের আগৈলঝাড়ায় জেএসসি পরীক্ষায় সময়মত লুস শিট (অতিরিক্ত উত্তরপত্র) না পাওয়ার অভিযোগ করেছে পরীক্ষার্থীরা। কেন্দ্র সচিব এ সম্পর্কে অস্বীকার করলেও পরীক্ষা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবার কথা জানিয়েছেন।

জানা গেছে, উপজেলার সদরের আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমী কেন্দ্রে গত বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা চাহিদা অনুযায়ী লুস শিট (অতিরিক্ত উত্তরপত্র) সময়মত না পাওয়ার অভিযোগ করেন। নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন পরীক্ষার্থী জানায়, পরীক্ষা চলাকালীন সময় আমরা লুস শিট (অতিরিক্ত উত্তরপত্র) চাইলে তা দিতে শিক্ষকরা প্রায় ১০ থেকে ১৫ মিনিট দেরি করেন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব যতীন্দ্র নাথ মিস্ত্রী পরীক্ষার্থীদের সংযত হয়ে লিখতে বলেন।

লুস শিট সংক্রান্ত সমস্যা সম্পর্কে জানতে চাইলে আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমীর প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব যতীন্দ্র নাথ মিস্ত্রী বলেন, পরীক্ষার্থীদের এ অভিযোগ সত্য নয়। আমাদের ধারণা হয়ে ছিল লুস শিট কম হতে পারে। এজন্য আমরা পরীক্ষার্থীদের সুবিধার্থে বারপাইকা মাধ্যমিক বিদ্যালয় থেকে আরও কিছু লুস শিট এনে রাখি। কিন্তু কোন পরীক্ষার্থীদের তা নিয়ে কোন সমস্যা হয়নি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পরীক্ষা কমিটির সভাপতি আশ্রাফ আহমেদ রাসেল জানান, বিষয়টি আমাকে কেউ অবহিত করেনি। তবে এ রকম হওয়ার কথা নয়। যদি এ রকম হয়ে থাকে তবে আমি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com