আগৈলঝাড়ায় রাতের আঁধারে দোকানে চুরি

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) # বরিশালের আগৈলঝাড়ায় রাতের আঁধারে দুটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার গভীর রাতে উপজেলার সরবাড়ি বাজারে একটি মুদী ও অপরটি সার-ঔষধের দোকানে চুরি করে ব্যাপক মালামাল নিয়ে যায় দুর্বৃত্তরা।

জানা গেছে, প্রতিদিনের ন্যায় সোমবার রাতে বেচাকেনা শেষ করে বাজারের মুদী দোকানদার নিখিল মন্ডল ও সার-ঔষধ বিক্রেতা জন প্রসাদ বাইন দোকান বন্ধ করে বাড়ি যায়। গতকাল মঙ্গলবার সকালে এসে তাদের দোকানের দরজা খোলা দেখতে পায়। দোকানের ভিতরে ঢুকে দেখে দোকানের মালামাল ছড়ানো ছিটানো এবং দোকান ফাঁকা। তাৎক্ষণিক তারা স্থানীয় দোকানদারদের ডাক দেন। পরে স্থানীয় দোকানদারগণ বিষয়টি থানায় জানালে আগৈলঝাড়া থানার এসআই মো. শাহজাহান ঘটনাস্থল পরিদর্শন করেন। মুদী দোকান থেকে চাল, ডাল, তেল, চিনি, সাবানসহ প্রায় ১ লক্ষ টাকার মালামাল ও সার-ঔষধের দোকান থেকে বীজ ধান, টেলিভিশন ও নগদ টাকাসহ প্রায় ৬০-৭০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় লোকজন জানান, বহুদিন যাবৎ বাজারে কোন পাহারাদার না থাকায় মাঝে মধ্যে চুরির ঘটনা ঘটছে। নাম না প্রকাশ করার শর্তে অনেকে বলেন, বাজারে পাহারাদার না থাকায় রাতে মাদকসেবীদের জন্য এই বাজারটি অভয়ারণ্যে পরিণত হয়েছে। এই চুরির ঘটনায় মাদকসেবীদের হাত থাকতে পারে। এ ব্যাপারে বাজার কমিটির সদস্যরা জানান, বাজারের দোকানদারদের মধ্যে মতপার্থক্যের কারণে পাহারাদার নিয়োগ করা যাচ্ছেনা। এ বিষয়ে আগৈলঝাড়া থানার এসআই মো. শাহজাহান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com