আজ রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০৩:০৭ পূর্বাহ্ন

২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ৮ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
National Election
ঢাকাগামী লঞ্চ অগ্রদূত প্লাসের ধাক্কায় কাঠ বোঝাই ট্রলার ডুবি যুবকের পা বিচ্ছিন্ন

ঢাকাগামী লঞ্চ অগ্রদূত প্লাসের ধাক্কায় কাঠ বোঝাই ট্রলার ডুবি যুবকের পা বিচ্ছিন্ন

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি:
স্বরূপকাঠীতে ঢাকাগামী লঞ্চ অগ্রদূত প্লাসের ধাক্কায় একটি কাঠ বোঝাই ট্রাকবডি ট্রলার ডুবিতে মোঃ হাইয়ুম(৩২) নামে এক ট্রলার চালকের বাম পা কেটে বিচ্ছন্ন হয়েছে। এসময় ট্রলারে থাকা কাঠের বেপারী মোঃ আব্দুস সালাম নদীতে ডুবে গেলেও কোনমতে তীরে সাঁতরিয়ে উঠতে পেরেছেন। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার সীমান্তবর্তী আমড়াঝুড়ি এলাকার সন্ধ্যা নদীতে এ দুর্ঘটনা ঘটেছে। চলন্ত ওই লঞ্চের ধাক্কায় পা হারানো যুবককে নদী থেকে স্থানীয়রা উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক অবস্থা গুরুতর দেখে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেলে রেফার্ড করেছেন। তবে ঘাতক অগ্রদূত প্লাস লঞ্চটি আটকাতে পারেনি কেহ। পা হারানো গুরুতর আহত ওই যুবক নাজিরপুর থানাধীন মোনারপাড় গ্রামের মোঃ সোহারব মিয়ার ছেলে। সে ওই ট্রলারে একজন বেতনভুক্ত সামন্য কর্মচারী বলে জানাগেছে।
লঞ্চের বেপরোয়া গতির ধাক্কায় ওই দুর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন আহতরা। আহতরা অভিযোগ করে বলেন, তারা একই গতিতে কাঠ বোজাই ট্রলারটি চালিয়ে নদীর কিনার দিয়ে স্বরূপকাঠি আসছিলেন। কিন্তু বেপরোয়া গতিতে লঞ্চটি ইচ্ছানুযায়ি চালানোর কারনে এ দুর্ঘটনা ঘটেছে।
ট্রলারে থাকা আহত কাঠের বেপারী আব্দুস সালাম বলেন, তারা দক্ষিণের থেকে কাঠ নিয়ে স্বরূপকাঠি কাঠ মহলের উদ্যোশে আসছিলেন। এসময় হাইয়ুম ট্রলারের সোকান ধরছিলেন আর তিনি পাশে ছিলেন। তারা নদী থেকে আমড়াঝুড়ি পার হলে পিছন থেকে তীব্র গতীতে ছুটে আসা অগ্রদূত প্লাস ঢাকাগামী লঞ্চটি তাদের ট্রলারে সজোরে ধাক্কা দেয়। এতে কিছু আঁচ করার আগেই তারা সহ তাদের মালবাহী ট্রলারটি নদীতে ডুবে যায়। আর লঞ্চটি আমাদের উপর দিয়ে চালিয়ে যায়। এতে তিনি কোনমতে তীরে সাঁতরিয়ে উঠতে পারলেও ট্রলার চালক হাইয়ুমের পা বিচ্ছিন্ন হয়ে নদীতে রয়ে যায়।
অভিযুক্ত লঞ্চের মাষ্টার বেল্লাল বলেন, আমরা ইদের যাত্রী নিয়ে সকালে এসে ঘাটে ঘাটে নামিয়ে দিয়ে ভান্ডারিয়া শেষ ঘাট যাই। পরে খালি লঞ্চ পূনরায় ঢাকার উদ্যোশে সরাসরি ছেড়ে নদীর মাঝখান দিয়ে যাচ্ছিলাম। এসময় ওই ট্রলারটি আমাদের সামনে এসে ডানদিকে ঘুরে যাচ্ছিল। এ কারনে দুর্ঘনাটি ঘটেছে। তিনি বলেন আমরা যতদূর সম্ভব তার চিকিৎসার ব্যায়ভার বহন করব।
হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বলেন, লোকটির অবস্থা খুবই গুরতর। তাকে পা বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এছাড়াও দুর্ঘটনায় তার কোমরে বড় ধরনের চোট লেগেছে।

 

লাইক দিন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Nobobarta on Twitter

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com