মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০২:২৯ পূর্বাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২২ মে রবিবার, রমজান- ৫, সেহরী : ৩-৪৩ মিনিট, ইফতার : ৬-৪১ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


পিরোজপুরে জোয়ারের স্রোতে নদীগর্ভে ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর স্টক ইয়ার্ড

পিরোজপুরে জোয়ারের স্রোতে নদীগর্ভে ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর স্টক ইয়ার্ড



পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কঁচা নদীর উপরে বেকুটিয়া এলাকায় শুরু হওয়া ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর নির্মাণের জন্য স্থাপন করা হচ্ছে কঁচা নদীর তীরে স্টক ইয়ার্ড। কিন্তু কঁচা নদীর জোয়ারের প্রবল স্রোতের ফলে নদীর কুমিরমারা প্রান্তে স্টক ইয়ার্ড এর এক অংশ নদী গর্ভে বিলীন হয়ে গেছে। এতে করে স্টক ইয়ার্ডে নির্মাণ কাজ ক্ষতির মুখে পরেছে।

জানাযায়, পিরোজপুরের কঁচা নদীর উপর রাজাপুর-নৈকাঠী-বেকুটিয়া-পিরোজপুর সড়কের ১২ তম কিলোমিটারে বেকুটিয়া এলাকায় ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু নির্মাণ কাজ শুরু হয়েছে আর এই নির্মাণ কাজের জন্য নদীর দুই তীর স্থান করা হচ্ছে স্টক ইয়ার্ড। এ স্টক ইয়ার্ড স্থাপনে দায়িত্বে পেয়েছে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক এর তত্ত্বাবধায়নে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স তমা কনষ্ট্রাকশন এন্ড ইঞ্জিনিয়ারিং। গত ৬ এপ্রিল এ প্রতিষ্ঠান আনুষ্ঠানিক ভাবে স্টক ইয়ার্ডের কাজ শুরু করে।

স্টক ইয়ার্ড স্থাপন কাজের দায়িত্বে থাকা ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি আজমীর হোসেন মাঝি জানান, তাদের স্টক ইয়ার্ডের কাজ নির্মান সুন্দর ও সুষ্ঠ ভাবে এগিয়ে চলছিল। কিন্তু কঁচা নদীর জোয়ারের প্রবল স্রোতের কারণে কুমিরমারা এলাকার প্রায় ৫০০ ফুট দৈর্ঘ্য ও ২০০ ফুট প্রস্ত এলাকা নদী গর্ভে চলে গেছে। এতে করে আবার পুনরায় স্টক ইয়ার্ডের এ এলাকায় নতুন করে স্থাপন করতে হবে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com