পিরোজপুর ও মঠবাড়িয়ায় হুসেইন মুহাম্মদ এরশাদের জনসভা

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: জাতীয় পার্টির চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টির জন্য আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে, সংসদে আছে। তারপরেও আওয়ামী লীগের কিছু নেতারা জাতীয় পার্টির জনসভায় কর্মীদের আসতে বাঁধা দেয়। তিনি মঙ্গলবার বিকেলে পিরোজপুরের মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে জাতীয় পার্টি আয়োজিত এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন।

এসময় তিনি শহীদ নুর হোসেন এবং শহীদ ডা. মিলনের কথা উল্লেখ করে বলেন, দুটি সরকার ২৭ বছর ক্ষমতায় ছিলো। এসময় অনেক হত্যার বিচার করেছে। কিন্তু নুর হোসেনের হত্যার বিচার কেন করে নাই? জাতীয় পার্টি হত্যার রাজনীতি করে না উন্নয়ন ও নির্মানের রাজনীতি করে। তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলেই দেশে নির্বাচন হবে ইনশাল্লাহ জাতীয় পার্টিকেই নিয়ে আবারও সরকার গঠন হবে। মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নাজমুল আহসান কবিরের সভাপতিত্বে এ জনসভায় এরশাদ আরও বলেন, ডা. রুস্তম আলী ফরাজী এমপিকে দল থেকে মনোনয়ন দেয়া হবে, আপনারা সমর্থন দিলে তাকে মন্ত্রী পরিষদেও স্থান দেয়া হবে।

জনসভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং বন ও পরিবেশ মন্ত্রী ব্যরিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মজিবুল হক চুন্নু, জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, কাজী ফিরোজ রশিদ এমপি, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম কাদের, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও পিরোজপুর ৩ আসনের এমপি ডা. রুস্তুম আলী ফরাজী অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com