,

কাউখালীতে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি ॥ বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৬ এর উপজেলা পর্যায়ের পিরোজপুরের কাউখালী উপজেলার টুর্নামেন্ট শনিবার (০৪ জুন) সরকারি বালক বিদ্যালয় মাঠে বিকাল ৪টায় উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান মিঠু।  উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষা অফিসার মো. রফিকুল ইসলাম ।

অনুষ্ঠানে কাউখালী উপজেলা সহকারী শিক্ষা অফিসার এস.কে জাবিদ হোসেন, মোঃ আসাদুজ্জামান, কাউখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত রায়, বাংলাদেশ শিক্ষক সমিতির কাউখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. হাবিবুল্লাহ ফকির, কাউখালী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও কাউখালী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ বশির আহম্মেদসহ উপজেলার বিভিন্ন স্কুল থেকে আগত প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

কাউখালী উপজেলার ৫টি ইউনিয়ন থেকে আগত বালকদের ৫টি ও বালিকাদের ৫টি দলসহ মোট ১০টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় ২নং ইউনিয়নের আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকাদের দল ০-১ গোলে ১নং ইউনিয়নের উত্তর হোগলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com