,

শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্ছনার প্রতিবাদে কাউখালীতে শিক্ষকদের মানববন্ধন

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি ॥ নারায়ণগঞ্জ বন্দর থানার পিয়ার সাত্তার লতীফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্ছনার প্রতিবাদে পিরোজপুরের কাউখালী উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সড়কে ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় শিক্ষক, শিল্পী ও সাংস্কৃতিক কর্মীসহ বিক্ষুব্ধ সচেতন জনতা অংশ নেন।

শেষে মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে একটি প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গৌতম দাস, মাধ্যমিক শিক্ষক সমিতি (কামরুজ্জামান) সভাপতি কিরণ চন্দ্র হালদার, সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান মিজান ও প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের সভাপতি লিটন কৃষ্ণ কর, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আঃ জলিল ও কাউখালী কলেজের প্রভাষক রবীন মুখোপাধ্যায় প্রমুখ ৷

এছাড়া সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, কাউখালী সদর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রশিদ মিল্টন, ওয়ার্কার্স পার্টির নেতা নিমাই মন্ডল ও মহিলা পরিষদ নেত্রী সুনন্দা সমদ্দার প্রমুখ। শিক্ষক নেতারা এ সময় শিক্ষক লাঞ্ছনাকারী সংসদ সদস্য সেলিম ওসমানসহ এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com