দুমকিতে আ’লীগের দলীয় প্রার্থী নির্ধারণী বৈঠক সম্পন্ন

সাইফুল ইসলাম, দুমকি প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে লেবুখালী ও শ্রীরামপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে শনিবার আ’লীগের দলীয় প্রার্থী নির্ধারণে তৃণমূলের যাছাই-বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় দুমকি উপজেলা পরিষদ অডিটরিয়ামে লেবুখালী ইউনিয়ন আ’লীগের কার্যনির্বাহী কমিটি ও ৯ইউনিট কমিটির সভাপতি-সাধারণ সম্পাদকদের বিশেষ বর্ধিত সভা হয়। এ বিশেষ বর্ধিত সভায় তৃণমূলের নেতা-কর্মীদের মতামত ও সর্বসম্মত সিদ্ধান্তে আ’লীগের দলীয় প্রার্থীর প্যানেল তৈরী করা হয়। তৃণমূলের বৈঠকে পটুয়াখালী জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী আলমগীর প্রধান অতিথি, সাংগঠনিক সম্পাদক বাবু সৌমেন্দ্র চন্দ্র চন্দ, জেলা আ’লীগের উপ-প্রচার সম্পাদক উজ্জল বোস, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: শাহজাহান সিকদার, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সৈয়দ গোলাম মর্তুজা, মজিবুর রহমান মাষ্টার, মিজানুর রহমান সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, মাওলানা মো: আলমগীর হোসেন, মো: সুলতান আহমেদ মোল্লা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন।

দুপুর ১২টায় শ্রীরামপুর ইউনিয়ন আ’লীগের অনুরূপ বিশেষ বর্ধিত সভায় তৃণমূলের মতামত ও সর্বসম্মত সিদ্ধান্তে দলীয় প্রার্থীর প্যানেল তৈরী করা হবে। দলীয় সূত্র জানায় লেবুখালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন ও শ্রীরামপুর ইউনিয়নে ৪জন প্রার্থী দলীয় মনোনয়নের আবেদন করেছেন। মনোনয়ন প্রত্যাশীরা হলেন, উপজেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো: দেলোয়ার হোসেন মোল্লা, লেবুখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: শাহআলম আকন, সাধারন সম্পাদক ডা: হারুন অর রশিদ এবং শ্রীরামপুর ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশীরা হলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম সালাম, সাংগঠনিক সম্পাদক মো: ফোরকান আলী মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: আবুল হোসেন ও যুবলীগ সভাপতি হাওলাদার ফিরোজ জামান। এদের মধ্যে থেকে লেবুখালী ইউনিয়নে তিন জনের নাম ক্রমানুসারে মো: শাহআলম আকন, মো: দেলোয়ার হোসেন মোল্লা ও হারুন অর রশিদ এবং শ্রীরামপুর ইউপিতে সরাসরি ভোটের ক্রমানুসারে আমিনুল ইসলাম সালাম, আবুল হোসেন ও ফোরকান আলী মৃধা পৃথক দু’টি প্যানেল তৈরী করা হয়। এ প্যানেল থেকেই কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড আ’লীগের প্রার্থীর চুড়ান্ত মেেনানয়ন প্রদান করবেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com