সোমবার, ২৮ মে ২০১৮, ০৩:২৭ পূর্বাহ্ন



পর্ব-১ ঝালকাঠির একটি সংখালগু ও ভূমিদস্যু চক্রের কাছে অসহয় একটি মুসলীম পরিবার ॥ প্রশাসনের হস্তক্ষেপ কামনা !

পর্ব-১ ঝালকাঠির একটি সংখালগু ও ভূমিদস্যু চক্রের কাছে অসহয় একটি মুসলীম পরিবার ॥ প্রশাসনের হস্তক্ষেপ কামনা !



ঝালকাঠি প্রতিনিধি::ঝালকাঠির শেখেরহাটে একটি সংখালগু ও ভূমিদস্যু চক্রের কাছে অসহয় একটি মুসলীম পরিবার। হিন্দুদের কাছ থেকে জমি ক্রয়করে ৪৫ বছরধওে ভোগদখল করলেও বর্তমানে এ চক্রটি বাধাবিঘ্ন সৃষ্টি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ করে শাহবুদ্দিন আহমেদ সোবা মিয়া বলেন বিগত ২৪-১১-১৯৭১ তারিখে ১১৬১ নং দলিল মূলে ও এসএ ১৯১৯ খতিয়ানে ২২৪৫ নং দাগের ৪৯ শতাংশ জমির মালিক থাকিয়া এসএ ও বি এস রেকর্ড করিয়া দাখিলা খাজনা পরিশোধ করিয়া দীর্ঘদিন যাবদ ভোগ দখলে আছে।

 

এ অবস্থায় বর্তমানে স্থানীয় ভূমিদর্সু স্বপন দেবনাথ পিতা প্রফুল্ল দেবনাথ, বিপুল দেবনাথ উভয় পিতা রাধা গবিন্দ দেবনাথ,নিরনজন সর্ব সাং রাজপাশা থানা ও জেলা ঝালকাঠি সহ একটি ভূমিদর্স্যু চক্র তার ভোগ দখলিও সম্পত্তি ও উল্লেখিত দলিলের অপব্যাক্ষা দিয়ে জমি আত্মসাত করার পায়তারা করতেছে। ইতিমধ্যে এ চক্রের বিরুদ্ধে দেওয়ানি আদালত ও ফৌজদারি আদালতে পৃথক ভাবে মামলা করেছে যাহা বিচারাধিন রয়েছে। বর্তমানে এক ফিড্রম পার্টির সন্ত্রাসী বাহীনি নিয়া তার ৪৫ বছরের ভোগ দখলীয় জমিতে প্রবেশ করিয়া পুরনো সিমানার চিহ্ন ভাংচুর করে ও জমি তাদের দাবী করে মোটা অংকের টাকা দাবী করছে।

 

এবং এ চক্রটির পিতা রাধা গবিন্দ দেবনাথ মৃত্যুর পুর্বে শাহবুদ্দিন আহমেদ সোবা মিয়ার দলিল সঠিক আছে বললেও তার মুত্যুর পর ছেলে প্রফুল্ল দেবনাথ, একএক সময় একএক কথা বলে। তিনি আরো বলেন বর্তমান সরকারের সংখালগুদের উপর নেক নজর থাকায় তারা এখন উল্টো মুসলীমদের উপর জুলুম শুরু করেছে তাদের এ কর্মকান্ডে বাধাদিলে তারা সংখালগু বলে ও তাদের ধর্মিয় মুর্তি বেংগে মিথ্যা মামলা দেওয়ার হুমকি দেয় এখন তাদের কাছে মুসলীম পরিবার অসহয় তাই প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন মুসলীম পরিবারটি। 

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com