,

কাউখালীতে কবি সুফিয়া কামালের ১৬ তম মৃত্যুদিবস পালন উপলক্ষে স্মরণ সভা

সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী প্রতিনিধি ॥ পিরোজপুরের কাউখালীতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবি সুফিয়া কামালের ১৬ তম মৃত্যুদিবস পালন উপলক্ষ্যে বাংলাদেশ মহিলা পরিষদ, কাউখালী শাখার নিজস্ব কার্যালয়ে শুক্রবার বিকালে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কাঠালিয়া গ্রাম শাখার সভাপতি রিপা আক্তার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন, গ্রাম ও পাড়া শাখার সংগঠক, কর্মী ও সদস্যবৃন্দ এবং সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিনতী মজুমদার। সভার শুরুতে সভাপতি জাহানূর বেগম কবি সুফিয়া কামালের আত্মার শান্তি কামনা করে উপস্থিত সকলকে ১ মিনিট নীরবতা পালনের জন্য আহ্Ÿান জানান। সাধারন সম্পাদক সুনন্দা সমাদ্দার কবির সান্যিধ্য পাওয়ার বিশেষ মুহুর্তের স্মৃতিগুলো স্মরন করেন। কবির জীবনপঞ্জী পাঠ করেন কার্যকরী কমিটি সদস্য প্রভাতী মৃধা। বক্তব্য রাখেন কাউখালী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত রায়, এ্যাড. আনোয়ার হোসেন স্বপন, এ্যাড চন্দ্র শেখর দে, জয়কুল কারিগরী স্কল এন্ড কলেজের অধ্যক্ষ রতন কুমার ঘোষ, মহিলা পরিষদ কাউখালী শাখার সহ-সাধারন সম্পাদক সবিতা ঘোষ, সাংগঠনিক সম্পাদক মিনতী মজুমদার, ইউপি সদস্য মমতা সিকদার, সাংবাদিক রবিউল হোসাইন রবীন এবং সাংবাদিক সৈয়দ বশির আহম্মেদ।

 

বক্তাগন কবি সুফিয়া কামালের আদর্শ ও দিক নির্দেশনার প্রতি শ্রদ্ধা জানান এবং তাঁর এই আদর্শে উদ্বুদ্ধ হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান। উক্ত স্মরনসভায় আমন্ত্রিত অতিথি ও কার্যকরী কমিটির সদস্যসহ ৬০ জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন। সভাপতি তাঁর সমাপনী বক্তব্যে কবির প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে কবির আদর্শের পথ অনুসরন করার জন্য সকলের প্রতি আহ্বান জানান এবং উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।   

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com