মঙ্গলবার, ১৭ Jul ২০১৮, ১২:২৪ পূর্বাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :


জমি সংক্রান্ত বিরোধ রায়পুরে নারীসহ দু’জনকে কুপিয়ে জখম

জমি সংক্রান্ত বিরোধ রায়পুরে নারীসহ দু’জনকে কুপিয়ে জখম



কিশোর কুমার দত্ত, লক্ষ্মীপুর # লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ দু’জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে পৌর শহরের উত্তর দেনায়েতপুর গ্রামে। পরে স্থানীয় গুরুতর আহত আলতাফ হোসেন ও তার মেয়ে রেশমা আক্তারকে উদ্ধার করে রায়পুর সরকারী হাসপাতালে ভর্তি করে। এঘটনায় বিকাল ৩ টার দিকে ক্ষতিগ্রস্থ আলতাফ হোসেন বাদী হয়ে একই এলাকার সৈয়দ আহম্মেদসহ তিন জনের নাম উল্ল্যেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

চিকিৎসাধীন রেশমা আক্তার বলেন, একই বাড়ীর সৈদয় আহম্মেদ তার বাবা আলতাফ হোসেনের সাথে তাদের পৈত্রিক সূত্রে পাওয়া সাড়ে ৯ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই জমি নিয়ে উভয়ের মধ্যে আদালতে একাধিক মামলাও চলছে এবং জমিটি রেশমাদের দখলে রয়েছে। শুক্রবার দুপুরে ওই জমি থেকে রেশমার বাবা সুপারী পাড়তে গেলে সৈদয় আহম্মদ ও তার ছেলে ইমরান, ফরহাদ বাধা দেয়। এসময় রেশমা আগিয়ে এলে তাকেসহ দু’জনকে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে তারা ।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে এঘটনায় থানায় উভয় পক্ষেই দু’টি লিখিত অভিযোগ দায়ের করেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com