Web Analytics

,

এপিবিএন সদর দফতরে পুলিশের নবনির্মিত ‘চন্দ্রিমা’ ও ‘নীলিমা’ বহুতল ভবন উদ্বোধন

রাজধানীর উত্তরায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশের জন্য নবনির্মিত ০২ টি বহুতল ১৪ তলা আবাসিক ভবন উদ্বোধন ও ০১টি অফিসার্স মেসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ. কে. এম. শহীদুল হক বিপিএম, পিপিএম।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান রুবেল প্রেস বিজ্ঞপ্তিতে জানান-আজ ২৩ই জানুয়ারি ২০১৮ খ্রিঃ মঙ্গলবার ৩টায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ. কে. এম. শহীদুল হক বিপিএম, পিপিএম আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদর দফতরে উপস্থিত হলে জনাব সিদ্দিকুর রহমান বিপিএম, অতিরিক্ত আইজি, এপিবিএন হেডকোয়ার্টার্স, বাংলাদেশ পুলিশ, ঢাকা তাকে ফুল দিয়ে স্বাগত জানান। আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের জন্য ‘চন্দ্রিমা’ ও ‘নীলিমা’ নামে ০২টি ১৪ তলা আবাসিক ভবন উদ্বোধন এবং অফিসার্সদের জন্য ০১টি আধুনিক “উত্তরা এপিবিএন অফিসার্স মেস” স্থাপনার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় পুলিশ মহাপরিদর্শক “মৌলভীবাজার, শ্রীমঙ্গল, যশোর, নেত্রকোনা ও বরগুনা অফিসার্স মেস” মোট ০৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর করেন। ভিত্তিপ্রস্তর শেষে আইজিপি মহোদয় নবনির্মিত স্থাপনা পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে বলেন-স্থাপনকৃত এইসব ভবনের মাধ্যমে পুলিশের আবাসন সমস্যা কিছুটা হলেও দুর হবে। পুলিশ সদস্যেদের আবাসন সমস্যা দুর করতে আরোও কিছু প্রকল্প হাতে রয়েছে।

পুলিশের মহাপরিদর্শক মহোদয় পুলিশ বাহিনীর সদস্যদেরকে পেশাদারিত্বের সাথে শৃংখলা মেনে যার যে দায়িত্ব তা পালনের পরামর্শ প্রদান করেন। ইতোমধ্যে পুলিশের যে ইতিবাচক ভাবমূর্তি সৃষ্টি হয়েছে, এই ভাবমূর্তি যেন অক্ষুন্ন থাকে সে আশাবাদ ব্যক্ত করেন। সর্বশেষ যারা এই বহুতল ‘চন্দ্রিমা’ ও ‘নীলিমা’ ভবন নির্মাণে শ্রম দিয়েছে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। ভিত্তিপ্রস্তরকালে বিভিন্ন ইউনিট হতে আগত এপিবিএন এর অধিনায়ক এবং সিনিয়র অফিসার্সগণ উপস্থিত ছিলেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার)
৫ আর্মড পুলিশ ব্যাটালিয়ন
উত্তরা, ঢাকা

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com