,

টাঙ্গাইলের মধুপুরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৪ নারীকে গ্রেপ্তার

মোঃ নাজমুল হাসান, টাঙ্গাইল # টাঙ্গাইলের মধুপুরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৪ নারীকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করেছে ভ্রাম্যমান আদালত। তাদেরকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আবদুল মালেককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ আগষ্ট) উপজেলার বেরিবাইদ ও চাপড়ী এলাকায়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বেরিবাইদ থেকে একজন ও চাপড়ী এলাকা থেকে ৩ জনকে অভিযান চালিয়ে আটক করা হয়। পরে অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম ও লাউফুলা ফাঁড়ির ইনচার্জ আব্দুল হাকিম তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাদেরকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আটককৃতরা হলো- যশোরের কেশবপুর উপজেলার ইব্রাহিম মোল্লার মেয়ে বন্যা (২২), রংপুরের মিঠাপুকুর উপজেলার নানকা রসুলপুর গ্রামের আব্দুছ ছালামের মেয়ে মালা বেগম (২৫), কুমিল্লার মতলব উপজেলার রইতারপার গ্রামের রেনা উদ্দিনের মেয়ে রাশিদা বেগম (৩০), নেত্রকোণার আটপাড়া উপজেলার মাটিকাটা গ্রামের হোসেন আলীর মেয়ে নাসরিন (২২)। তাদেরকে পুলিশ টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করে।

অপরদিকে একই অভিযোগে মধুপুর উপজেলার বানিয়াবাড়ী গ্রামের মজিবরকে দুই হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। পুলিশ জানায়, চাপড়ী এলাকার ফজলু নামের এক ব্যাক্তি ৩ জনকে এবং মজিবর একজনকে অসামাজিক কার্যকলাপের জন্য ঢাকা থেকে নিয়ে আসে।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com