লক্ষ্মীপুরে দুই ভাইয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে মোরশেদ আলম চৌধুরী ও কামরুল আলম চৌধুরী নামের দুই ভাইয়ের বিরুদ্ধে প্রতারণা ও মসজিদের টাকা আত্মসাতের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করা হয়েছে। মঙ্গলবার (১৭ এপ্রিল) সকালে শহরের কলেজ রোডস্থ জিয়া ভিলায় এ সংবাদ সম্মেলন করেন রুবেল পাটোয়ারী নামের ভুক্তভোগী এক পরিবারের সদস্য।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, লক্ষ্মীপুরের বাসিন্দা মদিন উল্লাহ চৌধুরীর দুই ছেলে মোরশেদ আলম ও কামরুল আলম তাদের মালিকানাধীন সমসেরাবাদ মৌজার সোয়া ৩ শতক জমি ক্রয় বিক্রয় নিয়ে প্রতারণা করেছেন। একই জমি আগে পরে দুইবার দানপত্র ও রেজিষ্ট্রি হয়। এতে করে পরে জমি ক্রয় করে দুই ভাইয়ের প্রতারণার শিকার হয়েছেন বলে অভিযোগ করেন রুবেল।

এছাড়া এর আগে কামরুল আলম চৌধুরী স্থানীয় সোনা মিয়া ঈদগাহ মসজিদের জন্য সরকারি এক কর্মকর্তার কাছ থেকে দুই লাখ টাকা অনুদান নিয়ে মসজিদের ফান্ডে জমা না দিয়ে তা নিজে আত্মসাৎসহ কাতার প্রবাসী নিজাম উদ্দিন হাউজিংয়ে একটি বাড়ী ক্রয় করে তাকে ৫ লাখ টাকা চাঁদা দিতে হয়েছে বলে অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে। এদিকে এসব অভিযোগ সম্পর্কে তাদের বক্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য জানা যায়নি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com