পরিক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের কর্মী খুঁজে বের করা হবে : সাইফুর রহমান সোহাগ

লক্ষ্মীপুর প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন,“নির্বাচনকে সামনে রেখে পরিক্ষিত বঙ্গবন্ধুর আদর্শের কর্মী খুঁজে বের করা হবে। এই জন্য প্রত্যেকটি পাড়ায় মহল্লায়, শিক্ষা প্রতিষ্ঠানে, উপজেলা, পৌরসভা ও ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন করতে হবে।

তিনি আরো বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ একটি সুশৃঙ্খল প্রতিষ্ঠান। ছাত্রলীগ নেতাকর্মীদের ওই কার্যক্রমের মাধ্যমে আরো গতিশীল ও বেগবান করতে হবে। নির্বাচনকে ঘিরে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।”

রবিবার (৮ এপ্রিল) বিকালে লক্ষ্মীপুর ছাত্রলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত সভায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, নুরুল করিম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মো. নিজামুল ইসলাম, মানব সম্পদ বিষয়ক সম্পাদক নাহিদুজ্জামান, ঢাবি এসএম হলের সভাপতি তাহসান আহমেদ রাসেল, নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক হাসনাত আদনান, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি রবিন ইসলাম, সাধারণ সম্পাদক এস.এম ধ্রুব, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য অর্মত্য মজুমদার প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com