লক্ষ্মীপুরে ১৪ জেলে আটক, ৩০ হাজার মিটার কারেন্ট জালসহ ৭টি নৌকা জব্দ

লক্ষ্মীপুর প্রতিনিধি : নিষেধাজ্ঞা অমান্য করে লক্ষ্মীপুরের মেঘনায় মাছ শিকার করার দায়ে ১৪ জেলে আটক করেছে মৎস্য অধিদপ্তর।

এসময় ৩০ হাজার মিটার কারেন্ট জালসহ ৭টি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার চররমনী মোহন, বুড়ির ঘাট ও কমলনগর উপজেলার মতিরহাট এলাকায় মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে রাত ৮টার দিকে সদরের মজু চৌধুরীর হাট এলাকায় জব্দকৃত ৩০ হাজার মিটার কারেন্ট জাল প্রকাশ্যে পুড়িয়ে বিনষ্ট করা হয়। আটককৃত জেলেরা হলেন, সদর উপজেলার চর রমনী মোহন এলাকার মফিজ, শামীম, বরিশালের মেহেদীগঞ্জের ফরিদ, ইসমাইল, ইউছুফ, আলামিন, রাকিব, রুবেল, জাহিদ, মান্নান, মোকলেছ, ছাইদুল, সহিদুল, বাহার ও ভোলার উত্তর ইলিশার আলা উদ্দিন।

পরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভ্রাম্যমাণ আদলত বসিয়ে আটককৃত প্রত্যেক জেলেকে তিন হাজার টাকা করে অর্থদন্ড প্রদান করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান। জেলা মৎস্য কর্মকর্তা এসএম মহিব উল্লাহ জানান, জাটকা সংরক্ষণ অভিযানে অংশ হিসাবে বিকেলে মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে ঝটিকা অভিযান চালিয়ে মাছ শিকারে দায়ে ১৪ জেলেকে আটক করা হয়। এসময় ৩০ হাজার মিটার কারেন্ট জালসহ ৭টি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com