,

লক্ষ্মীপুরে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

 

লক্ষ্মীপুর প্রতিনিধি (পলাশ সাহা) : লক্ষ্মীপুরে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার।
(আজ) বৃহস্পতিবার সকাল ১০টায় লক্ষ্মীপুর রিপোটার্স ক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় ভূক্তভোগী বাঞ্চানগর গ্রামের ফয়েজ আহম্মদের ছেলে রিয়াজ উদ্দিন বাবুলের ছোট ভাই গিয়াস উদ্দিন সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন প্রায় দেড় বছর আগে সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের মোহাম্মদ ইসমাইলের মেয়ে আছমা আক্তারের সাথে আমার বড় ভাই রিয়াজ উদ্দিন বাবুলের বিয়ে হয়। বিয়ের ৮দিন পরেই আমরা জানতে পারি আছমা অন্ত;সত্ত্বা এবং বিয়ের পূর্বে তার সাথে একটি ছেলের প্রেমের সম্পর্ক ছিলো। তারপরেও আমরা সামাজিক সম্মানের কথা ভেবে মেনে নিয়েছি। গত ৭ মাস আগে আছমা আক্তার নিজের ই”ছায় তার বাবার বাড়ি চলে যায়, আমরা চেষ্টা করেও তাকে ফেরত আনতে পারিনি। উল্টো আছমা আমাদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলনের মাধ্যমে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান গিয়াস উদ্দিন।

এসময়  উপস্তিত ছিলেন ভূক্তভোগী বাবুলের মামা বাহার উদ্দিন, ছাদেক আলী লাভলু ও প্রতিবেশী মামুন মিয়াসহ জেলায় কর্মরত বিভিন্ন সংবাদকর্মী ।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com