সোমবার, ২৮ মে ২০১৮, ০৩:৩৪ পূর্বাহ্ন



রাঙামাটির জুরাছড়িতে আঃ লীগ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটির জুরাছড়িতে আঃ লীগ নেতাকে গুলি করে হত্যা



প্রান্ত রনি, রাঙামাটি প্রতিনিধি : রাঙামাটির জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চাকমাকে (৪২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার ১নং ইউনিয়নের দেবাছড়া এলাকার খাগড়াছড়ি নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এদিকে, এ ঘটনার জন্য পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ী করেছে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর। বুধবার এ ঘটনার প্রতিবাদে শহরের বিক্ষোভ মিছিল ও সমাবেশের ঘোষণা দিয়েছে রাঙামাটি জেলা আওয়ামী লীগ।

জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাসেত বিষয়টি নিশ্চিত করে জানান, আমি ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছি। ঘটনাস্থলে পৌঁছলে বিস্তারিত জানা যাবে। অপরদিকে, একই সময় বিলাইছড়ি উপজেলা সদরের তিলিক্যাছড়ি এলাকায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেল মারমার উপর একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছেন। এতে তিনি গুরুতর আহত হয়েছেন দাবি করেছে সংগঠনটি। আহত ওই আওয়ামী লীগ নেতা বর্তমানে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল আলম। তিনি জানান, পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বর বলেন, বিনা কারণে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএসের সশস্ত্র গ্রুপ অরবিন্দুকে গুলি করে হত্যা করেছে। এছাড়া বিলাইছড়ি উপজেলাতেও আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেলে মারমাকে জেএসএসের সশস্ত্র গ্রুপের সন্ত্রাসীরা মারধর করেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com