কালীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : আহত-১০

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ কালীগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১০ জন যাত্রী আহত হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ঈশ্বরবা জামতলা নামক স্থানে শাপলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৬ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুরে শাপলা পরিবহনের ( গাজীপুর জ ০৪-০২০৮) একটি বাস দ্রুত গতিতে যাওয়ার সময় ঈশ্বরবা জামতলা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী একটি খাদে পড়ে যায়।

এ সময় বাসের মধ্যে থাকা ১০ জন যাত্রী আহত হয়। আহত দের মধ্যে ৬ জনকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ অরুন কুমার দাস বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ৬ জন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হচ্ছেন, কোটচাঁদপুর উপজেলার সলেমানপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে এনামূক (৫৮) কালীগঞ্জের ষাটবাড়ীয়া গ্রামের সাধনের ছেলে উজ্জ্বল (৩৫), একই গ্রামের মতি দাসের টিপুল দাস (৪৭), হেলাই গ্রামের মকবুল শেখের ছেলে এনামূল (৩৬), আবুল শেখের ছেলে আব্বাস (৪০) ও চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার জিগাতীপোতা গ্রামের মতলেবের ছেলে মমিন (৩৫)।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার শামসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছি ৬ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এছাড়া সামান্য আহত বাকিরা ঘটনাস্থল থেকে চলে যায়। কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com