,

মহেশপুরে জাতির জনক বঙ্গবন্ধুর ৪১তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

ঝিনাইদহ প্রতিনিধি # সারা দেশের ন্যায় যথাযথ মর্যাদায় ঝিনাইদহের মহেশপুরের ৮নং বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী পালন ও তার রুহের মাগফেরাত কামনায় এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ইউনিয়ন কমপ্লেক্সে সভা কক্ষের আলোচনা সভায় আ’লীগ নেতা আব্দুল কুদ্দুস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৮নং বাঁশবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক।

সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ শুধু কাঁদার দিন। কাঁদো বাঙ্গালী কাঁদো। তবেই জাতির জনকের আত্ম শান্তি পাবে। কে বলে মুজিব নাই। মুজিব আছে এ বাংলায়। তিনি বলেন, মুজিবকে আমি-আমরা অনুভব করি মনের মাঝে। এছাড়া তিনি উপস্থিত সকলের উদ্দোশ্য বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা দেশ নেত্রী শেখ হাসিনার শপথ দেশকে সন্ত্রাস মুক্ত করা।

ফলে আমরা সকলেই জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মূলে শপথ গ্রহণ করি, আজকের এ শোক দিবসে তবেই কল্যাণ হবে দেশবাসীর। তিনি জাতির জনকের বিদ্রোহী আত্মার মাহফেরাত কামনা করেন। উক্ত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম (ঝন্টু), মাষ্টার, দাউদ হোসেন মোল¬া, আঃ আজিজ মেম্বর, ডা. আলফাজ প্রমুখ।

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, ভৈরবা আল্হেরা সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুর মোহাম্মদ। এছাড়াও চেয়াম্যান আব্দুল মালেকের নেতৃত্বে সকলে শাহাজউদ্দীন মাধ্যমিক বিদ্যালয়, ভৈরবা, রুলী, আলহাজ মফিজ উদ্দীন একাডেমী, মোঃ শাহাদুল ইসলাম ডিগ্রী কলেজ, ভৈরবার উদ্দোগে শোক র‌্যালী, দোয়া, মাহফিল অ লোচনা সভার আয়োজন করা হয়। এসময় স্ব-স্ব প্রতিষ্ঠানের প্রধানগন সহ শিক্ষক, কর্মচারী, সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com