,

ঝিনাইদহের বিনয় ঠাকুর এখন তালাবদ্ধ মন্দিরের পুরোহিত !

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ # ঝিনাইদহ সদরের চাকলাপাড়ার শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালীমন্দিরের পুরোহিত শ্রী বিনয় কুমার দাস এখন অত্যান্ত সাবধানতায় তালাবদ্ধ মন্দিরে পুজা দিচ্ছেন। অত্যান্ত চেনাজানা ভক্তরা আসলেই এই বৃদ্ধ পুরোহিত কালীমন্দিরের দরজা খুলে ভিতরে নিয়ে যায়,নচেৎ নয়। সরেজমিনে সাংবাদিক আঃ হাকিম চাকলাপাড়ার মন্দির এলাকায় ঘুরে ফিরে স্থানীয়দের নিকটে জানতে পেরেছেন যে, ঝিনাইদহ সহ সারা দেশে গুপ্ত হত্যা হচ্ছে, পুরোহিতদেরও হত্যা করছে এজন্যে পুরোহিত বিনয় কুমার দাস আপতত ভয়ে ও আতঙ্কে বাইরে আসেন না।

তাছাড়া পুরোহিত বিনয় কুমার দাস জানিয়েছেন, ঝিনাইদহের ডিসি মহোদয় ও কালীমন্দিরের কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাংবাদিক দের সাথে আপতত কথা বলতে নিষেধ করেছেন। এই রহস্য জনক নিষেধের কারন বলতে পারেনি বৃদ্ধ পুরোহিত। সাংবাদিক ও বাইরের লোকজনের সাথে কথাবলা নিষেধ থাকার কারনে তিনি কালীমন্দিরের ভিতর থেকে বাইরে আসতে ও কথা বলতে চাচ্ছিলেন না। ছবিতে মন্দিরের দেখভাল করা কল্পনা রানী ও এলাকাবাসী এসে জোরে সরে ডাকাডাকির একপর্যায়ে পুরোহিত বাইরে এসে সাংবাদিকের সাথে কথাবার্তা বলেন।
 
কল্পনা রানী ও পুরোহিত আরো জানিয়েছেন, বর্তমানে তাদেও কোন সমস্যা নেই। তবে বিভিন্ন স্থানে পুরোহিত হত্যার কারনে আতঙ্কে আছে । পুরোহিত,কল্পনারানী ও এলাবাসী দাবী করে বলেছেন যে, আমাদের উপর প্রশাসনের বেশি করে নজর রাখা প্রয়োজন। প্রশাসন যদি নিয়মিত আমাদের দিকে একটু বেশি করে নজর রাখেন তাহলে হয়ত আমাদের কোন সমস্যা হবেনা বলে জানিয়েছেন এই পুরোহিত শ্রী বিনয় কুমার দাস।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com