,

এরশাদের সম্মিলিত জাতীয় জোট

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বিএনএ ও জাতীয় ইসলামী মহাজোট নিয়ে সম্মিলিত জাতীয় জোট গঠন করছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শুক্রবার বিকালে গুলশানের জাতীয় পার্টির মহাসচিবের বাসভবনে অনুষ্টিত এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয় । বৈঠকে উপস্থিত ছিলেন  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, বাংলাদেশ ইসলামী  ফ্রন্টের চেয়ারম্যান আল্লাম এম এ মান্নান, বাংলাদেশ জাতীয় জেহাট বিএনএ এর চেয়ারম্যান সেকেন্দার আলী মনি, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুক, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ও  জাপা  প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়। 

 
রবিবার সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এই জোটের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন এরশাদ।
 
এরশাদের প্রেস সচিব সুনীল শুভ রায় জোট ঘোষণার বিষয়টি নিশ্চিত করেছেন। 
 
তিনি বলেন, আগামী রবিবার স্যার ( এরশাদ ) আনুষ্ঠানিক ভাবে জোট গঠনের ঘোষণা দেবেন।  প্রাথমিক ভাবে এই জোটে দুইটি রাজনৈতিক জোট ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট থাকছে।  সামনে আরো কয়েকটি নিবন্ধিত রাজনৈতিক দল এই জোটে যোগ দেবে।  
 
বিএনএর জোটের চেয়ারম্যান সেকেন্দার আলী মনি বলেন, জাপা মহাসচিবের বাসায় আজ বিকালে আমাদেরকে নিয়ে এরশাদ সাহেব বৈঠকে করেছেন, বৈঠকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান ও জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যানও ছিলেন। আমরা সম্মিলিত ভাবে দুই জোট ও দুই দল নিয়ে এরশাদের নেতৃত্বে সম্মিলিত জাতীয় জোট গঠনের জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছি। 
 
লেবার পার্টির চেয়ারম্যান সেকেন্দার আলী মনির নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় জোট – বিএনএ জোটে দল রয়েছে ২১টি আর মাওলানা আবু নাসের ওয়াহেদ ফারুকের  নেতৃত্বে জাতীয় ইসলামি মহাজোটে ৩৫টি রাজনৈতিক দল রয়েছে দাবি করা হয়েছে। জাতীয় পার্টি ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট সহ এরশাদের এই জোটে  রাজনৈতিক দলের সংখ্যা দাড়ালো ৫৮ টি।
ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com