মঙ্গলবার, ১৭ Jul ২০১৮, ১২:২৭ পূর্বাহ্ন

English Version
সংবাদ শিরোনাম :


খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বিএনপি

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বিএনপি



দুই মাসের বেশি সময় লন্ডন সফর শেষে আগামীকাল বিকেলে ঢাকা ফিরছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দেশে ফেরার পর তার নিরাপত্তা নিয়ে দলের উদ্বেগের কথা জানিয়েছে বিএনপির মুখপাত্রের দায়িত্বে থাকা ড. আসাদুজ্জামান রিপন। 

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই উদ্বেগ জানিয়েছেন তিনি। বিবৃতিতে বলা হয়েছে, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ায় চেয়ারপারসনের নিরাপত্তা নিয়ে দল উদ্বিগ্ন। 

এ জন্য খালেদা জিয়ার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছে দলটি।
 
আসাদুজ্জামান রিপন বলেন, বিএনপি চেয়ারপারসন আগামীকাল (শনিবার) বিকেল ৫টায় এমিরেটস এয়ারলাইন্স যোগে লন্ডন থেকে দেশে ফিরছেন ‘ইনশা আল্লাহ’। দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ায় চেয়ারপারসনের নিরাপত্তা নিয়ে দল উদ্বিগ্ন।
 
বেগম জিয়ার নিরাপত্তা ব্যবস্থা অপ্রতুল হওয়ায় চেয়ারপারসনের জন্য নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদারে উপযুক্ত পদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

বেগম জিয়া লন্ডনে থাকা অবস্থায় ঢাকায় ও রংপুরে গুলি করে হত্যা করা হয় দুই বিদেশিকে। দিনাজপুরে আহত করা হয় একজনকে। তাজিয়া মিছিলের প্রস্তুতিতে গ্রেনেড হামলাও চালানো হয়েছে। এসব ঘটনায় জঙ্গিযোগের খবরও এসেছে আন্তর্জাতিক গণমাধ্যমে। সরকার অবশ্য এ ঘটনাগুলোকে যুদ্ধাপরাধীদের রায় বানচালের ষড়যন্ত্র হিসেবে দেখছে এবং এরজন্য বিএনপিকেও দায়ী করা হচ্ছে। দেশে আইএসের মতো কোনো জঙ্গিগোষ্ঠীর অস্তিত্ব নেই বলেও দাবি সরকারের।  

স্বাস্থ্য পরীক্ষার জন্য গত ১৫ সেপ্টেম্বর লন্ডনে যান খালেদা। এরপর তিনি কবে ফিরবেন তা নিয়ে একরকম বিভ্রান্তি দেখা দেয়।  

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com