শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:০৪ পূর্বাহ্ন

English Version
চট্টগ্রামের ইউটিউব চ্যানেল হৃদয় টিভির পরিচালনা পর্ষদ এর কমিটি গঠন

চট্টগ্রামের ইউটিউব চ্যানেল হৃদয় টিভির পরিচালনা পর্ষদ এর কমিটি গঠন



চট্রগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে ইন্টারনেট জগতের অতি পরিচিত চ্যানেল হৃদয় টিভির কমিটি গঠন করা হয়েছে। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা তসলিম হাসান হৃদয়ের উপস্থিতিতে মালয়েশিয়া প্রবাসী শিকদার মারুফ সভাপতি ও চট্টগ্রামের সেলিনা রাহমানকে সহ-সভাপতি করে এই কমিটি গঠন করা হয়।
কমিটিতে গ্রুপের চিফ এডমিন সাহাবুদ্দিন মনির, সহ চিফ এডমিন আরিফ, প্রধান উপদেষ্টা নুপুর আক্তার, প্রচার সম্পাদক সাংবাদিক এস,কে দোয়েল ছাড়াও আরো বিশিষ্টা ব্যক্তিত্ব জন।
কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছে সাংগঠনিক সম্পাদক জিতু, সহ-সাংগঠনিক রনি আহমেদ, প্রচার সম্পাদক তাসফিয়া ইসলাম তুহা, আইন সম্পাদক নাজমুন নাহার বেবি, সাংস্কৃতিক সম্পাদক আরিয়ান রাজ খান ও আফরোজা খানম মিম সাংস্কৃতিক সম্পাদিকা, নিম্মি খান, নিখোঁজ পুরবী, তাবাসসুম পিংকি, ফাহিম রাফি, জেনিসা রহমান, ইসমাইল হোসেন, শাকিল মজুমদার, মানিক, শফিউল সাফি, তারিন সুলতানা, সাফিউন হাসিব, শেখ রনি আহম্মেদ, বর্নালি বর্না ও শেষের কাব্য এবং সার্বিক তও্বাবধায়নে ও প্রতিষ্ঠাতা সিকদার মোহাম্মাদ তসলিম।
হৃদয় টিভি ইউটিউব চ্যানেল এর প্রতিষ্ঠাতা তসলিম হাসান হৃদয় বলেন, আমাদের প্রধান লক্ষ্য শিক্ষণীয় নাটিকা ও জনসচেতনতা ভিডিও তৈরি করে সমাজের মানুষের মাঝে জনসচেতনতা এনে দেওয়া।
তাছাড়া আমাদের এখন পর্যন্ত যতগুলা নাটিকা নির্মিত হয়েছে প্রতেক টি নাটিকা ফেইসবুকে, ইউটিউব ভালো সাড়া ফেলেছে।
তাই, আমরা এই কমিটি গঠনে মাধ্যমে আশা করি সামনে আরো এক ধাপ এগিয়ে যাবো।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com