শনিবার, ২৬ মে ২০১৮, ০২:৫৬ পূর্বাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


ফাহিম মাসরুরের মুক্তি

ফাহিম মাসরুরের মুক্তি



প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির মামলায় গ্রেফতার হওয়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সাবেক সভাপতি ও বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে ছেড়ে দেওয়া হয়েছে।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় দায়ের করা মামলায় গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের অতিরিক্ত উপকমিশনার নাজমুল ইসলাম। তিনি জানান, জিজ্ঞাসাবাদের পরই মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে ফাহিম মাসরুরকে। তবে তার বিরুদ্ধে দায়ের করা মামলায় তদন্ত চলছে। তদন্তে এখনও তার ফেসবুক অ্যকাউন্ট থেকে উসকানিমূলক কিছু পাওয়া যায়নি বলেও জানানো হয়েছে।

নাজমুল ইসলাম বলেন, তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। সেই অভিযোগেই তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছিল। কিন্তু তার ফেসবুক ঘেঁটে আমরা এখনও তেমন কিছু পাইনি। এ জন্য মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলমান রয়েছে। এর আগে বুধবার সকালে কাওরান বাজারের বিডিবিএল ভবনে তার অফিস থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) ফাহিমকে গ্রেফতার করে।

রাজধানীর কাফরুল থানায় ২২ এপ্রিল ৫৭ ধারায় ফাহিম মাসরুরের বিরুদ্ধে একটি মামলা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করার অভিযোগ আনা হয়েছে মামলায়। মামলাটি করেছেন আল সাদিক। সাদিক ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শাখার সাবেক গণশিক্ষা বিষয়ক সম্পাদক।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com