নববার্তার বার্তা সম্পাদক হলেন বগুড়ার নজরুল

নববার্তা রিপোর্ট : নববার্তা নিউজ পোর্টালের বার্তা সম্পাদক হলেন বগুড়ার সাংবাদিক এম নজরুল ইসলাম। তিনি জাতীয় সাংবাদিক ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ও জাতীয় অনলাইন প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির সদস্য। বগুড়ার নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের ফজলুর রহমান ও বকুল হোসেনের প্যানেলের নির্বাহী সদস্য সাংবাদিক নজরুল ইসলাম।

ঢাকা থেকে প্রকাশিত পাঠক প্রিয় নববার্তা নিউজ পোর্টালে চার বছরপূর্বে বগুড়া জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন সাংবাদিক নজরুল। এরপর নিউজ শিফট ইনচার্জ ও স্টাফ রিপোর্টারের দ্বায়িত্ব যথযথভাবে পালন করেছেন।

রবিবার (২৫ ফেব্রুয়ারি/১৮) এম নজরুল ইসলামকে নববার্তা নিউজ পোর্টালের বার্তা সম্পাদক দ্বায়িত্ব দিয়েছেন প্রকাশক ও সম্পাদক : মোঃ আমিনুল ইসলাম।

একই সাথে বগুড়া ব্যুরো প্রধানের দ্বায়িত্ব পেয়েছেন সাংবাদিক মতিউর রহমান মুসা। তিনি ফ্রেন্ডস ব্লাড ডনার ক্লাবের সভাপতি এবং Re Channel এর পরিচালক। বগুড়া থেকে প্রকাশিত দৈনিক মহাস্থানসহ বিভিন্ন দৈনিক ও অনলাইন পত্রিকায় কর্মরত ছিলেন সাংবাদিক মতিউর রহমান মুসা। 

উল্লেখ্য, সাংবাদিক নজরুল ইসলাম জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকায় সংবাদদাতা হিসেবে কর্মরত। এছাড়া তিনি দক্ষতার সাথে কুইক নিউজ, ৭১ ভিশন, পিএনএস, ই নিউজ একাত্তর, দেশের টিভি. এসটিভি সহ একাধিক অনলাইন নিউজ পোর্টাল ও অনলাইন টিভিতে বিভিন্ন পদে কর্মরত।

নববার্তা/রাসেল

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com