রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ০৮:০১ অপরাহ্ন

English Version
বাংলাদেশ প্রতিদিনের কমার্শিয়াল ম্যানেজার মহিউদ্দিন আহমেদ আর নেই

বাংলাদেশ প্রতিদিনের কমার্শিয়াল ম্যানেজার মহিউদ্দিন আহমেদ আর নেই



স্টাফ রিপোর্টার : বাংলাদেশ প্রতিদিনের কমার্শিয়াল ম্যানেজার মহিউদ্দিন আহমেদ (৬৬) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

সদা হাস্যোজ্জ্বল মহিউদ্দিন আহমেদ শনিবার বাংলাদেশ প্রতিদিন অফিসে মাগরিবের নামাজ আদায় করেন। এরপরে খিলগাঁওয়ের বাসায় যাওয়ার পথে দক্ষিণ বাড্ডা এলাকায় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। দ্রুত তাকে বনশ্রীর ফরাজী হাসপাতালে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহ খিলগাঁওয়ের বাসায় নেওয়া হয়।

মহিউদ্দিন আহমেদের মৃত্যুর সংবাদে বাংলাদেশ প্রতিদিন পরিবারে নেমে আসে শোকের ছায়া। প্রিয় সহকর্মীকে এক নজর দেখতে বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপ-সম্পাদক মাহমুদ হাসান, বিজ্ঞাপন বিভাগের জিএম মাসুদুর রহমানসহ অনেকেই তাৎক্ষণিক ছুটে যান হাসপাতাল ও বাসায়। এ সময় শোকাহত বাংলাদেশ প্রতিদিনের কর্মী ও স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে হাসপাতাল ও বাসার পরিবেশ।

তিনি ১৯৫২ সালে চাঁদপুরের মতলব উপজেলায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দীর্ঘ কর্মজীবনে বিভিন্ন জাতীয় দৈনিকে গুরুত্বপূর্ণ দায়িত্বপালন করা মহিউদ্দিন আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন বসুন্ধরা গ্রুপ ও ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

রবিবার সকাল ৯ টায় খিলগাঁও নিজ বাসভবন প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। এরপর তার লাশ নিয়ে যাওয়া হবে কর্মস্থল রাজধানীর বসুন্ধরায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ অফিসে। সেখানে বাদ জোহর দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে।

নববার্তা/নজরুল

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com