রবিবার, ২৭ মে ২০১৮, ০১:৫৩ পূর্বাহ্ন



মদ্যপ এএসপি পেটালেন সাংবাদিককে (ভিডিও)

মদ্যপ এএসপি পেটালেন সাংবাদিককে (ভিডিও)



বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক প্রতিবেদককে পেটালেন সাভার থানার শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (এএসপি) মশিউর রহমান। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে শাহবাগ মোড়ে পুলিশের তল্লাশির ছবি তুলতে গেলে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শাহবাগ মোড়ে প্রেসের স্টিকারযুক্ত মোটরসাইকেল থামিয়ে দুই আরোহীর কাছে তাঁদের পরিচয় জানতে চায় পুলিশের তল্লাশি দল। এ মোটরসাইকেল আরোহীরা নিজেদের একজন পুলিশ কর্মকর্তা ও একজন সাবেক ছাত্রলীগ নেতা বলে পরিচয় দেন। সেখানে এ তল্লাশির ছবি তুলতে গেলে পুলিশ কর্মকর্তা মশিউর রাহমান এশিয়ান টিভির ওই প্রতিবেদকের শরীরে আঘাত করেন। ওই ব্যক্তি সাভার থানার এএসপি।

গতকাল রাতে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক জানান, ওই ক্যামেরাম্যানকে বাঁচাতে তল্লাশিচৌকির পুলিশ এগিয়ে গেলে ওই ব্যক্তি পুলিশের ওপরও চড়াও হন। পরে শাহবাগ থানার পুলিশ এসে ঘটনাস্থল থেকে মশিউর রহমান ও অপর আরোহী ছাত্রলীগের সাবেক নেতা খায়রুল বাসারকে থানায় নিয়ে যায়। তাঁদের মধ্যে যিনি সাংবাদিককে আঘাত করেছেন, তিনি সাভার থানার এএসপি বলে যাচাই করে নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় একটি সাধারণ ডায়েরিও করেছে শাহবাগ পুলিশ। মোটরসাইকেলের এ দুই আরোহী মদ্যপ অবস্থায় ছিলেন। তবে তাঁদের মধ্যে একজন বেশি মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানান ওসি।

আজ শুক্রবার সকালে এনটিভি অনলাইনকে ওসি আরো জানান, বিষয়টি মীমাংসা হয়ে গেছে। সাংবাদিকের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি। ওই এএসপিকে কাল রাতেই সাভার থানায় হস্তান্তর করা হয়েছে। তাঁর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। আটক অন্যজনও বিষয়টি সমঝোতা হওয়ার পর চলে গেছে।

ঘটনার শিকার ওই সাংবাদিকের নাম নূরে আলম। তিনি এশিয়ান টিভিতে কাজ করেন।

 

সূএ:এনটিভি

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com