শুক্রবার, ২৫ মে ২০১৮, ১০:৪৪ অপরাহ্ন

সেহরী ও ইফতার সময় :
আজ ২৪ মে বুধবার, রমজান- ৭, সেহরী : ৩-৪২ মিনিট, ইফতার : ৬-৪২ মিনিট, ডাউনলোড করে নিতে পারেন পুরো ফিচার- সেহরী ও ইফতার-এর সময়সূচী


দুর্নীতি দমন কমিশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

দুর্নীতি দমন কমিশনের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ



আজ মঙ্গলবার নানা কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) ত্রয়োদশ প্রতিষ্ঠাবার্ষিকী। কর্মসূচির মধ্যে সকাল সাড়ে নয়টার দিকে রাজধানীর সেগুন বাগিচায় কমিশনের প্রধান কার্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা ও কমিশনের পতাকা উত্তোলন করবেন কমিশনের চেয়ারম্যান ইকবাল মাহমুদ। সকাল পৌনে দশটার দিকে দুদক চেয়ারম্যান একই স্থানে শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করবেন এবং একই সময় বেলুন ও ফেস্টুন উড়াবেন।

সকাল ১০ টার দিকে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা অডিটোরিয়মে কমিশনের কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতিমুক্ত থেকে দাপ্তরিক কার্যক্রম পরিচালনায় অঙ্গীকারাবদ্ধ থাকার লক্ষ্যে তাদেরকে দুর্নীতিবিরোধী শপথ বাক্য পাঠ করাবেন দুদক চেয়ারম্যান। একই স্থানে দুর্নীতি দমন কমিশনের চলতি বছরের সার্বিক কার্যক্রমের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দীন ।

কেন্দ্রীয় কর্মসূচির সাথে সামঞ্জস্য রেখে কমিশনের ৬টি বিভাগীয় কার্যালয় এবং ২২টি সমন্বিত জেলা কার্যালয়ে অনুরূপ কর্মসূচি উদযাপন করা হবে। এ উপলক্ষে দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেন, কমিশনের বহুমুখী পদক্ষেপ গ্রহণের কারণেই এই প্রতিষ্ঠানের প্রতি জনগণের আস্থা বৃদ্ধি পাচ্ছে। ২০১৫ সাল হতে ২০১৭ সালে কমিশনে অভিযোগ প্রাপ্তি বৃদ্ধি পেয়েছে প্রায় ৬০ শতাংশ।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media








© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com