,

বর্তমান সরকারের আন্দোলন সহ্য করার মত ক্ষমতা নেই : আব্দুল্লাহ আল নোমান

বর্তমান সরকারের আন্দোলন সহ্য করার মত ক্ষমতা নেই বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ডক্টর্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত ‘ডা. শামসুল আলম খান মিলনের ২৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ডা. মিলন ও গণতন্ত শীর্ষক’ এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

আলোচনা সভায় নোমান বলেন, আন্দোলনের জন্য দেশের মানুষ প্রস্তুত। আমাদের সঠিক নেতৃত্বের অভাব রয়েছে। সঠিক নেতৃত্বের মাধ্যমে আরেকটি আন্দোলন হলে সহ্য করার মত ক্ষমতা এই সরকারের নেই। মাথা পচলেই দেহের সমস্ত শরীর পচে যায় এমন মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, বর্তমান সরকারের শীর্ষ নেতারা দুর্নীতি গ্রস্থ বলেই সারা দেশের প্রত্যন্ত অঞ্চলের নেতারাও দেশটাকে লুটের রাজ্যে পরিণত করেছে।

পৌর নির্বাচন সম্পর্কে তিনি বলেন, দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন নিয়ে সরকার বিরোধীদলের সাথে যড়যন্ত্র করছে, বিএনপি নির্বাচনে যাবে বলে সরকার আইনশৃঙ্খলাবাহিনী দিয়ে সারাদেশে গণগ্রেফতার অব্যাহত রেখেছে। তিনি বলেন, সংধিধান অনুযায়ি পৌর নির্বাচন তফসিল ঘোষণার পর ৪৫ দিন সময় থাকে কিন্তু সরকার বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে ৩৫ দিনের মধ্যে নির্বাচনের ব্যবস্থা করেছে। এর মাধ্যেমে সরকারের যড়যন্ত্রের প্রকাশ পেয়েছে।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি ডা. রফিকুল কবির লাবুর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব ডা. এ জেড এম জাহিদ হোসেন,বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক হাবিবুর রহমান হাবিব,শিক্ষক কর্মচারী ঐক্যজোটের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com