রবিবার, ২২ Jul ২০১৮, ০৫:১০ পূর্বাহ্ন

English Version


সুনামগঞ্জের বাদাঘাটে মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

সুনামগঞ্জের বাদাঘাটে মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান



দেলোয়ার হোসেন/বিশেষ প্রতিনিধি:

আজ বৃহস্পতিবার বেলা ০২ঘটিকায় বাদাঘাট আওয়ামী রহমানিয়া দাখিল মাদরাসায় বাদাঘাট শাহ্ আরেফিনিয়া সমাজ কল্যান সংস্থার উদ্যোগে আয়োজিত মেধা অন্বেষন প্রতিযোগিতা পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত মেধা অন্বেষন প্রতিযোগিতা পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠানে সংস্থাটির বর্তমান সভাপতি জনাব সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৫নং বাদাঘাট ইউনিয়নের তারুণ্যের প্রতীক, জনদরদী নেতা ও বর্তমান চেয়ারম্যান জনাব আফতাব উদ্দীন আহমেদ সাহেব এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়নাল আবেদীন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব চিরন্জন দাশ।

ছিলেন, বাদাঘাট আওয়ামী রহমানিয়া দাখিল মাদরাসার সহকারি শিক্ষক জনাব নুরুল হক, কন্ঠশিল্পি জনাব মদন মোহন পাল প্রমুখ।

মেধা অন্বেষন প্রতিযোগিতা পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাদাঘাট শাহ্ আরেফিনিয়া সমাজ কল্যান সংস্থার বর্তমান সভাপতি জনাব মোঃসাজ্জাদ আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন জয়নাল আবেদীন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব অসীম স্যার,বাদাঘাট শাহ্ আরেফিনিয়া সমাজ কল্যান সংস্থার সহ-সভাপতি জুবায়ের আহমেদ, সাধারণ সম্পাদক কবির হুসেন, সহ-সম্পাদক তৌহিদুর রহমান ছোটন, প্রচার সম্পাদক জুবায়ের আহমেদ, মামুন মিয়া, সুমন, দেলোয়ার, তারেক নূর, মনির হুসেন সহ অন্যান্য সদস্যবৃন্দ এবং বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষকমন্ডলি ছাত্র ছাত্রীবৃন্দ ও অভিবাবকবৃন্দ।

আলোচনাসভায় অতিথিবৃন্দরা শিক্ষার্থীদের নানাভাবে উৎসাহ প্রদান করেন।

আলোচনা সভা শেষে বাদাঘাটে অবস্থিত স্বপ্ন একাডেমীক কেয়ারের সহযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথীবৃন্দরা। এ প্রতিযোগিতায় ৮ম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত মোট ৮৯০জন শিক্ষার্থী অংশগ্রহন করে। যাদের মধ্যে মোট ৭০জনকে দেয়া হয় উৎসাহ পুরস্কার ও প্রত্যেক বিভাগের ১ম, ২য়ও ৩য় স্থান অধিকারীদের দেয়া হয় মেধাবৃত্তি।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com