,

ফের জালিয়াতির দায়ে জাবিতে ২ শিক্ষার্থী আটক

জোবায়ের কামাল, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আরো দুই শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার (২১ নভেম্বর) স্ব-স্ব বিভাগে ভর্তি হতে আসলে উত্তরপত্রের লেখার সঙ্গে হাতের লেখার মিল না পাওয়ায় তাদের আটক করা হয়।

প্রক্টর অফিস সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তিরা হলেন- ঢাকার আদাবরের আতাউর রহমানের ছেলে তোফায়েল আহমেদ। সে ভর্তি পরীক্ষায় বিজনেস স্ট্যাডিজ অনুষদে (‘ই’ ইউনিটে) নবম স্থান লাভ করে ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে ভর্তি হতে আসে। অপরজন সাতক্ষীরা জেলার আশাশুনি থানার মো. খাইরুল ইসলাম। সে কলা ও মানবিকী অনুষদের (‘সি’ ইউনিটে) ৭৭তম স্থান পেয়ে জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগে ভর্তি হতে এসে আটক হয়।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর উজ্জ্বল কুমার মন্ডল বলেন, ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে তোফায়েল আহমেদ নামে এক শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এবং অপর শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল সিদ্ধান্ত জানানো হবে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক মোরশেদ হাসান মোল্লা বলেন, আটক শিক্ষার্থীদের মধ্যে একজনকে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়া সোমবার (২০ নভেম্বর) একই অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। এরআগে (১২ থেকে ১৪ নভেম্বর) একই অভিযো জাবিতে তিনদিনে ১৪ জনকে আটক করা হয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com