,

রাবি হবিবুর হল বাঁধনের নতুন কমিটি

সভাপতি সাওয়াদ সম্পাদক মিরাজুল

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি: বিশ্ববিদ্যালয়ের এনিমেল হাজবেণ্ড্রী এন্ড ভেটেরিনারি সায়েন্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. সাওয়াদ আরেফিনকে সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২০১৮ সালের ১৭ সদস্য বিশিষ্ট শহীদ হবিবুর রহমান হল বাঁধনের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে ওই হলের টিভি রুমে এ কমিটি ঘোষণা করে শহীদ হবিবুর রহমান হল বাঁধনের উপদেষ্টা মো. নুর আলম।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১, মো. আরিফুল ইসলাম, সহ-সভাপতি-২ মেহেদী হাসান, সহ-সাধারণ সম্পাদক তানজিল আহদেম তন্ময়, সাংগঠনিক সম্পাদক মো. মঈন উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আলমগির হোসেন, কোষাধ্যক্ষ শাহনেওয়াজ শোভন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইদুল ইসলাম, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক মাসুম বিল্লা, কার্যনির্বাহী সদস্য-১ মাহবুব এলাহী, কার্যনির্বাহী সদস্য-২ বাদল চন্দ্র রায়, কার্যনির্বাহী সদস্য-৩ ওসমান গণি, কার্যনির্বাহী সদস্য-৪ নাঈম রায়হান, কার্যনির্বাহী সদস্য-৫ অপূর্ব, জোনাল প্রতিনিধি নজরুল ইসলাম তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ হবিবুর রহমান হলের গৃহ শিক্ষক ড. আবু সালেহ মো. তোহা, রাবি জোনাল পরিষদের সভাপতি মো. আনিসুর রহমান আনিস, সাধারণ সম্পাদক জোবায়ের আল-মামুন, বাঁধনের কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি আসাদুল্লাহীল গালিব, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক মো: আতিকুর রহমান আকাশ প্রমুখ।

প্রসঙ্গত, এ বছর বাঁধন, শহীদ হবিবুর রহমান হল থেকে ২১৭ ব্যাগ রক্ত মুমূর্ষু মানুষের জন্য সরবরাহ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ এবং বন্যার্তদের মাঝে আর্থিক সহায়তাও করেছেন এই হল ইউনিটের কর্মীবৃন্দ।

 

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com