,

রাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ¯œাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার বিস্তারিত সময়সূচি প্রকাশ করা হয়েছে। বুধবার দুপুরে রাবির রেজিস্ট্রার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সময়সূচি প্রকাশ করা হয়। এ সময়সূচি অনুযায়ী আগামী ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত বিভিন্ন ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ২২ অক্টোবর সকাল সাড়ে ৮ থেকে সাড়ে ৯ টা পর্যন্ত ‘ই-১’ ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘ই-২’ এবং সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘ই-৩’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর আড়ইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ‘এ-১’ ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘এ-২’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ২৩ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘কে’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘বি-১’ ইউনিট ও দুপুর সাড়ে ১২টা থেকে দুুপুর দেড়টা পর্যন্ত ‘বি-২’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুুর আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত ডি ইউনিট (ব্যবসায় শিক্ষা) ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ডি ইউনিটের (অ-ব্যবসায় শিক্ষা) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৪ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘এইচ-১’ ইউনিট ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এইচ-২’ ইউনিট ও দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘এইচ-৩’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া এ দিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ‘জে’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠি হবে।২৫ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘সি-১’ ইউনিট ও সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ‘সি-২’ ইউনিট এবং দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘সি-৩’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর আড়াইটা থেকে ৪টা পর্যন্ত ‘আই’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২৬ অক্টোবর সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ‘এফ-১’ ইউনিট ও সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ‘এফ-২’ ইউনিট এবং দুপুর সাড়ে ১২টা থেকে দেড়টা পর্যন্ত ‘এফ-৩’ ইউনিট ও ‘এফ অ-বিজ্ঞান’ ইউনিটভুক্ত শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া দুুপুর আড়াইটা থেকে সাড়ে ৩ পর্যন্ত ‘জি-১’ ইউনিট ও বিকেল সাড়ে ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত ‘জি-২’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তির সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (admission.ru.ac.bd) পাওয়া যাবে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com