,

রাবির হল থেকে ককটেল উদ্ধার

জি.এ.মিল্টন, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মাদার বখ্শ হলে ছাত্রলীগের এক নেতার কক্ষের সামনে থেকে একটি ককটেল উদ্ধার করা হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে মাদার বখ্শ হলে এ ঘটনা ঘটে। হল ও প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, মাদার বখ্শ হলের ২০৫ নং কক্ষে থাকেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অর্ক। কক্ষটির সামনে ককটেল দেখা গেলে কয়েকজন শিক্ষার্থী ওই ছাত্রলীগ নেতা ও হল প্রশাসনকে জানায়। পরে হল প্রশাসন ও পুলিশ এসে ককটেলটি উদ্ধার করে নিয়ে যায়।

ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক চঞ্চল কুমার অর্ক বলেন, এক ছোটো ভাই আমাকে ডেকে বলে, আমার রুমের সামনে ককটেল পড়ে আছে। পরে আমি দেখে তাৎক্ষণিকভাবে হল প্রশাসনকে জানাই। হল প্রশাসনের উপস্থিতিতে পুলিশ এসে ককটেলটি উদ্ধার করে নিয়ে যায়। এ বিষয়ে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. তাজুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. লুৎফর রহমান বলেন, আমি বিষয়টি শুনে পুলিশকে জানিয়েছি। মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বলেন, আমরা ককটেল উদ্ধার করে নিয়ে এসেছি। তবে সেটি সক্রিয় নাকি নিষ্ক্রিয় তা এখনো জানা যায়নি।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com