,

পার্বতীপুর ছাত্র কল্যাণ সমিতির ইফতার অনুষ্ঠিত ও কমিটি গঠিত

স্টাফ রিপোর্টার: দিনাজপুর জেলার ঐতিহ্যবাহী থানা পার্বতীপুর এর ঢাকা বিশ্ববিদ্যালয়স্থ সংগঠন “ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব পার্বতীপুর” এর আয়োজনে আজ ৩০ শে মে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়। টি,এস,সি তে আয়োজন করা হয় সংগঠন টির প্রথম ইফতার ও দোয়া মাহফিল। এই ইফতার ও দোয়া মাহফিল এ উপস্থিত ছিলেন পার্বতীপুর থানার মেধাবী ও কৃতি শিক্ষার্থী এবং সাবেক ছাত্রদের একাংশ।
 
উল্লেখ্য যে, গত বছর এর সেপ্টেম্বর মাসে প্রতিষ্ঠিত হয় পার্বতীপুর থানার এই সংগঠন এর। পার্বতীপুর থানার সকল কৃতি শিক্ষার্থী দের খুঁজে বের করে তাদের কে একত্রিত করে সংগঠন এর অন্তর্ভুক্ত করার কাজ করেছিলেন রিপন এবং ফিরোজ আজম। এতে সার্বিক তত্বাবধান করেছেন ফার্মেসি বিভাগের লেকচারার পার্বতীপুর এর কৃতি সন্তান সামিউল ইসলাম।
 
আজকের ইফতার মাহফিল এ উপস্থিত ছিলেন ৮৬-৮৭ ব্যাচের মাহমুদুন নবী চৌধুরী, ৯৩-৯৪ ব্যাচের আব্দুস সালাম। ইফতারের আয়োজন এর পর ঘোষণা করা হয় ঢাকা ইউনিভার্সিটি  স্টুডেন্টস এসোসিয়েশন অব পার্বতীপুর এর প্রতিষ্ঠাকালীন  প্রথম কমিটি। মোঃ মনিরুজ্জামান রিপন কে সভাপতি নির্বাচিত করা হয়। সাধারণ সম্পাদক হয়েছেন ফিরোজ আজম। আরিফুল ইসলাম সুজন কে সাংগঠনিক সম্পাদক, সাবিরা মৌলী কে যুগ্ম- সাধারণ সম্পাদক এবং কামরুজ্জামান কামরান কে প্রচার সম্পাদক করে ৫ সদস্যের কমিটি প্রদান করা হয়। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে। নব নির্বাচিত কমিটির সভাপতি রিপন বলেন, ” যে কয়েকটা থানা নিজ নিজ নামে প্রতিষ্ঠিত এবং নিজেদের যোগ্যতা বলে সারাদেশে সুখ্যাত, তাদের একটি থানা আমাদের পার্বতীপুর। আমার উপর অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকব।”সাধারণ সম্পাদক ফিরোজ বলেন, “সকলের সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে নিয়ে যাব আমাদের এই সংগঠনকে।”নব গঠিত কমিটিকে সাধুবাদ জানিয়েছেন আগত সকল শিক্ষার্থীরা।
ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com