,

সাংবাদিক মারধরে জাবি প্রেসক্লাবের নিন্দা, বিচার দাবি

মুমতাজুল আরিফ, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিক আবু সায়েমকে ছাত্রলীগের মারধরের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাবি প্রেসক্লাব। রোববার জাবি প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দুষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় দুই শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় শনিবার সাধারণ শিক্ষার্থীরা ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে। বিকাল সাড়ে ৩ টার দিকে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চঞ্চলের উপস্থিতিতে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ শিক্ষার্থীদের উপর চড়াও হন। এসময় সাংবাদিক আবু সায়েম ঘটনাস্থলে উপস্থিত থেকে সংবাদ সংগ্রহ করছিলেন। কিন্তু কোন কারণ ছাড়াই শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক অভিষেক মন্ডল, সংস্কৃতি বিষয়ক উপ-সম্পাদক শামিম আহমেদ, রফিক-জব্বার হলের ছাত্রলীগকর্মী নিলয়সহ ৮-১০ জন ছাত্রলীগকর্মী বেধড়ক মারপিঠ করে। একপর্যায়ে শাখা ছাত্রলগের সভাপতি জুয়েল রানা এবং মওলানা ভাসানী হলের ছাত্রলীগকর্মী সাইফুল ইসলাম আবু সায়েম রক্ষা করে।

মারধরের আগে আবু সায়েম নিজেকে সাংবাদিক পরিচয় দিলেও ছাত্রলীগের নেতাকর্মীদের হাত থেকে রক্ষা পাননি। পরে উপস্থিত সাংবাদিকদের সহায়তায় তাকে বিশ্ববিদালয়ের মেডিকেলে ভর্তি করা হয়। মেডিকেলে কর্তব্যরত ডাক্তার মো. তৌহিদুল ইসলাম বলেন- আবু সায়েমের মাথাসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com