,

জাবি প্রেস ক্লাবের নবগঠিত কমিটি ঘোষনা

মমতাজুল আরিফ, জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২০১৬-২০১৭ কার্যনির্বাহী কমিটিতে ১১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়েছে । বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪১তম আর্বতনের শিক্ষার্থী ও দৈনিক জনকন্ঠের জাবি প্রতিনিধি দীপঙ্কর দাসকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী ও দৈনিক শেয়ার বীজের জাবি প্রতিনিধি জুনাইদ আহম্মেদকে সাধারন সম্পাদক করে এই কমিটি ঘোষনা করা হয়।

 বুধবার বিকালে জাবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম মুজতবা ধ্রূব এ কমিটি ঘোষণা করেন। এ সময় কমিটিকে অনুমোদন করেন প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম মুজতবা ধ্রুবসহ ২০১৩-১৪ কার্যকরী কমিটির সভাপতি আমিনুল ইসহাক, ২০১৩-১৪ কমিটির সধারণ সম্পাদক ও ২০১৪-১৫ কমিটির সভাপতি জাহিদ সুলতান লিখন, ২০১৪-১৫ কমিটির সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম মাহি।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি রেজাউল করিম হীরা (দৈনিক ভোরের ডাক), যুগ্ম-সধারণ সম্পাদক আবু সায়েম (দৈনিক ডেসটিনি), কোষাধ্যক্ষ- মো. মুসা (দৈনিক কালবেলা), দপ্তর সম্পাদক- রাইয়ান বিন আমিন (ঢাকা টাইমস), প্রচার সম্পাদক – জাহিদুল ইসলাম, কার্যকরী সদস্য, অদ্রীয়ান অরিত্র, সাগর কর্মকার, জহিরুল ইসলাম পাপ্পী এবং সোমা আক্তার মুনা ।

 জাবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম মোজতবা ধ্রুব বলেন- মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে যাত্রা শুরু করা এ সংগঠনের এই কমিটির বস্তনিষ্ঠ সংবাদের মাধ্যমে জাবি প্রেসক্লাবকে আরও এগিয়ে নিয়ে যাবে। এসময় দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাবেক সভাপতি জাহিদ সুলতান লিখন বলেন- আজকের এ কমিটিতে যারা স্থান পেয়েছে তারা যোগ্যতা দিয়েই এসেছে। আমি আশা করি- মুক্তিযোদ্ধের চেতনা ধারণকারী জাবি প্রেসক্লাবের নব গঠিত কমিটি বিরোধী শক্তিদের সকল বাধা  অতিক্রম করে এগিয়ে যাবে।

জাবি প্রেসক্লাবের নব গঠিত কমিটিকে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ঢাবিসাস), জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জবিসাস), শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি এবং ইসলামি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। উল্লেখ্য, ২০১২ সালের ২১ জানুয়ারী মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে যাত্রা শুরু করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com