,

জিম্বাবুয়েকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করলো বাংলাদেশ নারী দল

জিম্বাবুয়ে এবং বাংলাদেশের নারী ক্রিকেট দলের মধ্যকার ২ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় এবং শেষ টি-টোয়েন্টি ম্যাচে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ করলো টাইগ্রেসরা। কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার (১৯ নভেম্বর, ২০১৫) ম্যাচটি শুরু হয় সকাল ১০টায়।

এদিন ম্যাচের শুরুতে টসে জিতে ব্যাটিং করতে নামে জিম্বাবুয়ে। বাংলাদেশের বোলিং তোপে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে জিম্বাবুয়ে নারী দল। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৬৯ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। সর্বোচ্চ সার্নি মায়ের্স ২১ আর মারানেজ ১৬ রান করেন। বাংলাদেশের পক্ষে অধিনায়ক জাহানারা আলম তিনটি উইকেট নেন। এছাড়া পান্না ঘোষ ও রুমানা আহমেদ একটি করে উইকেট নেন।

মাত্র ৭০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের ওপেনার আয়েশা রহমান একটি চারের পাশাপাশি দুটি ছক্কার পাশাপাশি ২৮ রানের দুর্দান্ত ইনিংস। শায়লা শারমিন ২৩ রান এবং রুমানা আহমেদ ১২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে ১১.৫ ওভারে জয়ের বন্দরে নিয়ে যায়।
অসাধারণ পারফরম্যান্সের জন্য ম্যাচ সেরা হন জাহানারা আলম। প্রথম ম্যাচ জিতে আগেই লিড নিয়েছিল বাংলাদেশ নারী দল। বৃহস্পতিবার শেষটিতেও জিতে জিম্বাবুয়েকে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করলো টাইগ্রেসরা।

ফেসবুক থেকে মতামত দিন

আরও অন্যান্য সংবাদ


Nobobarta on Twitter




Social Media Auto Publish Powered By : XYZScripts.com