,

ইবি’র রোটার‍্যাক্ট ক্লাবের নির্বাচন সম্পন্ন

মোঃ রাজন আমান,কুষ্টিয়া জেলা প্রতিনিধি# ইসলামী বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামিক ইউনিভার্সিটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনের লাউঞ্জে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আগামী রোটারি ইয়ার ২০১৭-১৮ এর সভাপতি হিসেবে রোটা: মোর্শেদ হাবিব ও সাধারণ সম্পাদক হিসেবে রোটা: ইমরান নাজির নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে ১৭ জন রোটার‍্যাক্ট’র তাদের ভোট প্রদান করেন। এতে রোটা মোর্শেদ হাবিব তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রোটা সালাহউদ্দিন ভূইয়া বিপ্লবকে পরাজিত করে এবং রোটা ইমরান নাজির তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জামাল উদ্দিনকে পরাজিত করে রোটার‍্যাক্টদের প্রত্যক্ষ ভোটে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। পূর্ণাঙ্গ কমিটির বিষয়ে ইবি রোটার‍্যাক্ট ক্লাবের সভাপতি রোটা নাজমুল হোসেন বলেন, আগামী ১ জুলাই নবনির্বাচিত কমিটি দায়িত্ব গ্রহণ করবে। এর আগে সভাপতি ও সাধারণ সম্পাদক পরামর্শক্রমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

উক্ত নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইবি রোটার‍্যাক্ট  ক্লাবের মডারেটর প্রফেসর ডঃ মোঃ শাহজাহান মন্ডল, ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক এস এম শোয়েব, সাবেক সভাপতি মোস্তফা যুবাইর আলম, সদ্য সাবেক সভাপতি রোটা: শহিদুল ইসলাম, বর্তমান সভাপতি রোটা নাজমুল হোসেন, সাধারণ সম্পাদক রোটা সালাহউদ্দিন ভূইয়া বিপ্লব প্রমূখ।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ


Udoy Samaj

টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com