শাবিতে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী লোকপ্রশাসন বিভাগ

শাবি প্রতিনিধি:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ ফাইনাল খেলায় পরিসংখ্যান বিভাগকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে লোক প্রশাসন বিভাগ। উক্ত ফাইনাল খেলার পুরস্কার বিতরণ করেন মাননীয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ আয়োজনে সংশ্লিষ্ট সকলকে এবং অংশগ্রহণকারী সকল দলকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ক্রিকেট বাংলাদেশের মানুষের মনে বর্তমানে একটি জায়গা করে নিলেও ফুটবলের জনপ্রিয়তা পূর্বের মত এখনও বর্তমান। এ বিশ্ববিদ্যালয় পড়াশুনার পাশাপাশি খেলাধুলাকে সবসময়ই উৎসাহিত করে। খেলাধুলার মাধ্যমে সৃষ্ট বন্ধুত্ব ও ভাতৃত্বের মনোভাবের মাধ্যমেই এ বিশ্ববিদ্যালয় থেকে র‌্যাগিং নামক অমানবিক কাজটি চিরতরে নিমূল হবে।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. রাশেদ তালুকদার, পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ তাজ উদ্দিন, লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর অধ্যাপক আনোয়ারা বেগম, প্রক্টর জনাব জহীর উদ্দিন আহমদ, শারীরিক শিক্ষা দপ্তরের উপ-পরিচালক চৌধুরী সউদ-বিন আম্বিয়া।

ফেসবুক থেকে মতামত দিন

নববার্তা.কম এর সংবাদ পড়তে লাইক দিন নববার্তা এর ফেসবুক ফান পেজে

আরও অন্যান্য সংবাদ




টুইটর




Social Media Auto Publish Powered By : XYZScripts.com