বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ০৬:০০ পূর্বাহ্ন

English Version
রাবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আটক ২

রাবিতে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, আটক ২

Rajshahi university



রাবি প্রতিনিধি: পূর্ব শত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন ছুরিকাঘাতে মারাত্মক আহত হয়েছে। তারা বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী অনিক মাহমুদ বনি এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকার মুস্তাকিমের ছেলে মিঠু। সে স্থানীয় ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত। অন্যদিকে, আটককৃতরা হলেন সবুজ ও তুষার। তারা দুজনই বিনোদপুরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে প্রচার মিছিল করার প্রস্তুতি নিচ্ছিল বনি। এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মো. রাসেলকে একা পেয়ে পূর্ব শত্রুতার জের ধরে তার সঙ্গে বনির বাক-বিত-া হয়। এক পর্যায়ে বনি রাসেলের নাকে আঘাত করে। পরে রাসেল স্থানীয় সবুজ, তুষারসহ কয়েকজনকে নিয়ে বনির উপর আক্রমণ করলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বনি ও মিঠু ছুরিকাঘাতগ্রস্ত আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। তারা দুজনই ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

আহত বনি জানান, ‘আমি প্রচার মিছিল করার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। এ সময় রাসেল কয়েকজন শিবিরের ক্যাডারদের নিয়ে আমার উপর হামলা করে। তারা আমার পায়ের পাঁচ জায়গায় ছুরিকাঘাত করে।’ তবে রাসেলের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘এটি তাদের একান্তই ব্যক্তিগত বিষয়। তাদের দুজনেরই বাড়ি একই এলাকায়। এনিয়ে আমি কোন কথা বলতে চাচ্ছিনা।’ জানতে চাইলে মতিহার থানার ওসি (তদন্ত) মাহবুব আলম বলেন, ‘সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে আসি। আমরা দুজনকে আটক করেছি। এখন পরিস্থিতি শান্ত আছে।’

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com